Sunday, January 26

আইপিএল থেকে ছিটকে গেলেন কামিন্স



নিউজ ডেস্ক :
ভারতীয় প্রিমিয়ার লিগ (আইপিএল) থেকে ছিটকে গেছেন অস্ট্রেলিয়ান ফাস্ট বোলার প্যাট কামিন্স। পিঠের ইনজুরির কারণে ইংল্যান্ড সফরে অস্ট্রেলিয়া ওয়ানডে দলের হয়েও তার খেলা নিয়ে শঙ্কা দেখা দিয়েছে।
পিঠের এই সমস্যা নিয়ে কামিন্স দীর্ঘদিন ভুগছেন। সম্প্রতি দক্ষিণ আফ্রিকার বিপক্ষে চতুর্থ ও শেষ টেস্টে ইনজুরির মাত্রাটা বেড়ে যায়। অস্ট্রেলিয়ান দলের ফিজিওথেরাপিস্ট ডেভিড বিকলি ফলো-আপ স্ক্যানে মেরুদণ্ডের হাড়ে সমস্যা দেখতে পেয়েছেন।
এ সম্পর্কে বিকলি বলেছেন, এই ধরনের সমস্যায় গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে বিশ্রাম। প্যাটকে এখন বোলিং করা থেকে বিরত থাকতে হবে। এ কারনেই তাকে আইপিএল থেকে দেশে ফিরিয়ে আনার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে চুক্তিবদ্ধ হলেও আইপিএল এর এবারের আসরে প্রথম ম্যাচে চেন্নাই সুপার কিংসের হয়ে কামিন্সের মাঠে নামা হয়নি। সাম্প্রতিক এই সমস্যার কারনে জুনে ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ ও একটি টি২০ ম্যাচেও তার খেলা নিয়ে সংশয় দেখা দিয়েছে।
দক্ষিণ আফ্রিকা সফরে টেস্ট সিরিজে অস্ট্রেলিয়া ৩-১ ব্যবধানে পরাজিত হলেও কামিন্স ২২টি উইকেট দখল করেছেন। বল টেম্পারিংয়ের অভিযোগে বিতর্কিত এই সিরিজে অধিনায়ক স্টিভ স্মিথ ও সহ-অধিনায়ক ডেভিড ওয়ার্নারকে দেশে ফেরত পাঠানো হয় ও পরবর্তীতে এক বছরের নিষেধাজ্ঞা আরোপ করা হয়। তাদের অনুপস্থিতিতে কামিন্সের মধ্যে ভবিষ্যতে দলকে নেতৃত্ব দেবার সব ধরনের সম্ভাবনা দেখা গেছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *