Wednesday, January 22

আর স্লোগান দেওয়া হবে না হাবিবের



গত ১০ এপ্রিল বিএনপি’র সিলেট বিভাগীয় মহাসমাবেশে স্লোগান দেওয়ার সময় অসুস্থ হয়ে পড়েছিলেন সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব (৩০)। এরপর আর সুস্থ হয়ে ওঠা হয় নি হাবিবের। ২৭ দিন চিকিৎসাধীন থাকা অবস্থায় শনিবার রাতে মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।

শনিবার রাত রাত ১০টা ৪৫ মিনিটে রাজধানী ঢাকার ধানমন্ডির একটি বেসরকারি একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। হাবিব কিডনি ও হৃদরোগে ভুগছিলেন বলে জানিয়েছেন চিকিৎসকরা।

নগরীর মেন্দিবাগের বাসিন্দা হাবিব দেড় বছর আগে বিয়ে করেন। গ্রামের বাড়ি চট্টগ্রামে হলেও সিলেট নগরীর মেন্দিবাগে তার বাসা।

মৃত্যুকালে তিনি স্ত্রী, মা-বাবা, দুই ভাই ও এক বোনসহ অনেক গুণগ্রাহী ও আত্মীয়-স্বজন রেখে গেছেন।

সিলেট মহানগর বিএনপি’র সহ-সভাপতি সালেহ আহমদ খসরু জানান, গত ১০ এপ্রিল নগরীর রেজিস্টারি মাঠে বিএনপি’র সিলেট বিভাগীয় মহাসমাবেশে স্লোগানরত অবস্থায় আকস্মিক হৃদরোগে আক্রান্ত হন ছাত্রদল নেতা হাবিব। তাৎক্ষণিকভাবে তাকে ইবনে সিনা হাসপাতালে এবং পরে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সপ্তাহখানেক আগে তাকে রাজধানীর ধানমন্ডি ক্লিনিকে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাতে তার মৃত্যু হয়।

তিনি জানান, রাতেই লাশ নিয়ে স্বজনরা সিলেটের উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন। লাশ সিলেটে আসার পর তার দাফনের বিষয়ে সিদ্ধান্ত হবে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *