Tuesday, January 21

ঈদের দিনেও অবস্থান কর্মসূচিতে ছাত্রলীগের বিক্ষুব্ধরা



নিউজ ডেস্ক ::
ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি থেকে বিতর্কিতদের বাদ দিয়ে কমিটি পুনর্গঠন না হওয়া পর্যন্ত অবস্থান কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দেওয়া বিক্ষুব্ধরা ঈদের দিনও তাদের কর্মসূচি চালিয়ে যাচ্ছেন।
আজ বুধবার ঈদের দিন সকালে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে নামাজ পড়ে আবারও সেখানে বসেছেন তারা। এর আগে গত ২৬ মে থেকে টিএসসির রাজু ভাস্কর্যে টানা অবস্থান নেন তারা।
ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি থেকে বিতর্কিতদের বাদ দিয়ে কমিটি পুনর্গঠন না হওয়া পর্যন্ত এই অবস্থান কর্মসূচি চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছে বিক্ষুব্ধরা।
সকালে ঈদের নামাজ পড়ে বিক্ষুব্ধ ছাত্রলীগ নেতাদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করে যান ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান।
বুধবার সকালে বিক্ষুব্ধদের অন্যতম মুখপাত্র ও বিগত কমিটির কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক রাকিব হোসেন গণমাধ্যমকে বলেন, আমরা চেয়েছিলাম বিতর্কিতদের বাদ দিয়ে যাতে কমিটির পুনর্গঠন ঈদের আগেই হয়। এজন্য আমরা জোর দাবি জানিয়েছিলাম ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও আওয়ামী লীগের যারা দায়িত্বপ্রাপ্ত ছিল তাদের কাছে। কিন্তু দুঃখের বিষয়, তারা এই সমস্যার সমাধান ঈদের আগে না করার কারণে আজকে ঈদের দিনেও আমাদের অবস্থান কর্মসূচি অব্যাহত রাখতে হয়েছে।
অবস্থান কমসূচিতে ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক এস এম মামুন, সাবেক উপ দপ্তর সম্পাদক নকিবুল ইসলাম সুমন, সাবেক উপ কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক মুরাদ হায়দার টিপু, সাবেক স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক জয়নাল আবেদীন, সাবেক সমাজসেবা সম্পাদক রানা হামিদ, কবি জসিমউদদীন হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহেদ খান প্রমুখকে অংশ নিতে দেখা গেছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *