Friday, January 17

এ সপ্তাহের রাশিফল



সাফল্য লাভের জন্য শুধু কর্মই যথেষ্ট নয়। দরকার সঠিক কর্মকৌশল, সহনশীলতা ও কিছু বিষয়ে সচেতনতা। আর তাতেই আপনি আপনার জীবনের প্রতিটি যুক্তিসঙ্গত চাওয়াকে পাওয়ায় রূপান্তর করতে পারেন।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন বাংলাদেশ অ্যাস্ট্রলজার্স সোসাইটি (বিএএস)’র কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য অ্যাস্ট্রলজার অ্যান্ড সাইকিক কনসালটেন্ট ফজলে আজিম।

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) আপনার মনের আশা পূরণ হতে পারে। ব্যবসায়িক দিক ভালো যেতে পারে। স্থাবর সম্পত্তি সংক্রান্ত কাজে ব্যস্ততা বাড়তে পারে। ক্রীড়া কিংবা সাংস্কৃতিক কর্মকাণ্ডে অংশ নেওয়া হতে পারে। আনন্দ বিনোদনে সময় কাটানোর সুযোগ পেতে পারেন। শরীর সাময়িকভাবে কম ভালো যেতে পারে। কোনো বিষয়ে চুক্তি হতে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) স্বল্প দূরত্বে ভ্রমণ হতে পারে। প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসু হতে পারে। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পাবেন। ঋণ থেকে দূরে থাকুন।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) গৃহে অতিথি আসতে পারে। সুন্দর ব্যবহারের মাধ্যমে কোনো সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। আয় ব্যয়ের ভারসাম্য বজায় রাখা কঠিন হতে পারে। পাওনা আদায় হতে পারে। ব্যাংকিং সংক্রান্ত কাজে ব্যস্ততা বাড়তে পারে। ভ্রমণ হতে পারে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসু হবে। মনের মানুষের সঙ্গে সুন্দর সময় কাটবে।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) শরীর ও মন মোটামুটি ভালো থাকবে। বিশেষ কোনো রংয়ের প্রতি আকর্ষণ অনুভব করবেন। আপনার কোনো উদ্যোগ ফলপ্রসু হতে পারে। নতুন চিন্তা ও ভাবনায় মন প্রফুল্ল থাকবে। কোনো উতস থেকে অর্থ আসতে পারে। প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। মনের কোনো ইচ্ছা পূরণ হতে পারে।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ অগাস্ট) আপনার অসতর্কতায় কোনো সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে। ব্যয় বাড়বে। কারও কারও ক্ষেত্রে হাসপাতাল কিংবা ক্লিনিকে যাওয়ার প্রয়োজন হতে পারে। মনোবল ও উদ্যম বাড়বে। বিশেষ কোনো আলোচনা ফলপ্রসু হতে পারে। সাহসী পদক্ষেপের জন্য প্রশংসিত হতে পারেন। অর্থ প্রাপ্তির যোগ রয়েছে।

কন্যা রাশি (২৪ অগাস্ট-২৩ সেপ্টেম্বর) সাংগঠনিক কাজে সাফল্য আসতে পারে। সামাজিক কোনো অনুষ্ঠানে অংশ নিতে পারেন। পুরানো কোনো রোগে ভুগতে হতে পারে। সাময়িকভাবে কাজের চাপ বাড়বে। আর্থিক কোনো বিষয়ে ব্যস্ততা বাড়বে। ব্যাংক, বীমা কিংবা মার্কেটিং পেশায় নিয়োজিতরা কাংখিত সাফল্য পেতে পারেন।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) পেশাক্ষেত্রে দায়িত্ব বাড়তে পারে। আপনার কাজের স্বীকৃতি পেতে পারেন। কেউ কেউ নেতৃত্বের সুযোগ পেতে পারেন। রাজনীতির সঙ্গে সম্পৃক্তদের ব্যস্ততা বাড়বে। আপনাকে ব্যবহার করে কেউ যেন সুযোগ নিতে না পারে সেদিকে খেয়াল রাখুন। সামাজিক কর্মকাণ্ডে ব্যস্ততা বাড়বে। দৈনন্দিন কাজে অপ্রয়োজনীয় ঝুকি এড়িয়ে চলুন।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) পেশা কিংবা উচ্চশিক্ষার্থে বিদেশযাত্রা হতে পারে। প্রবীণ কারও সান্নিধ্য লাভ করতে পারেন। দূরে কোথাও ভ্রমণ হতে পারে। কারও কারও তীর্থযাত্রা হতে পারে। প্রবাস থেকে রেমিটেন্স আসতে পারে। চাকুরিপ্রার্থীরা নিজের যোগ্যতা প্রমাণের সুযোগ পেতে পারেন। আয় উপার্জন বৃদ্ধির চেষ্টায় সাফল্য আসতে পারে। ব্যয় বাড়বে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) সাময়িকভাবে কাজের চাপ বাড়তে পারে। কোনো খবরে মন খারাপ হতে পারে। উত্তরাধিকারসূত্রে সম্পত্তির মালিকানা পেতে পারেন। গোপনসূত্রে কোনো খবর লাভ করতে পারেন। বৈদেশিক বাণিজ্যে ব্যস্ততা বাড়বে। অনলাইন মার্কেটপ্লেসের সঙ্গে সম্পৃক্তদের জন্য সময়টি অনুকূল থাকবে।চাকুরীপ্রার্থীরা নিজের যোগ্যতা প্রমাণের সুযোগ পাবেন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) কোনো বিষয়ে চুক্তি হতে পারে। ব্যবসায়িক দিক মোটামুটি ভালো যেতে পারে। ধর্মীয় বিষয়ের প্রতি আগ্রহ বাড়তে পারে। বিবাহযোগ্য কারও কারও বিয়ের সম্ভাবনা রয়েছে। কোনো বিষয়ে মানসিক চাপ বাড়তে পারে। পেশাগত কাজে ব্যস্ততা বাড়বে। চাকুরিপ্রার্থীরা কোনো সুখবর আশা করতে পারেন।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) কর্মক্ষেত্রে ব্যস্ততা বাড়বে। শরীর সাময়িকভাবে কম ভালো যেতে পারে। প্রচলিত আইনকানুন মেনে চলুন। অন্যথায় সমস্যায় পড়তে হতে পারে। পার্টনারশীপভিত্তিতে কোনো কাজে সম্পৃক্ত হতে পারেন। বিবাহিতদের দাম্পত্য সুসম্পর্ক বজায় থাকবে। গোপনসূত্রে কোনো তথ্য লাভ করতে পারেন। রিপু সংক্রান্ত বিষয়ে সচেতন থাকুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) শরীর ও মন মোটামুটি ভালো থাকবে। শিল্পকলার সঙ্গে সম্পৃক্তদের ব্যস্ততা বাড়বে। নিজের দক্ষতা ও যোগ্যতা প্রমানের সুযোগ পেতে পারেন। পরিবারে নতুন সদস্যের আগমন হতে পারে। স্টক মার্কেটের সঙ্গে সম্পৃক্তরা আর্থিকভাবে লাভবান হওয়ার সুযোগ পেতে পারেন। শরীর স্বাস্থ্যের ব্যাপারে বাড়তি যত্ম নেওয়ার প্রয়োজন হবে। ব্যবসায়িক দিক মোটামুটি ভালো যেতে পারে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *