Sunday, January 19

ওসমানীনগরের কুরুয়া বাজারে দু’পক্ষের সংঘর্ষ



ওসমানীনগর প্রতিনিধি::ওসমানীনগরে স্বামী স্ত্রীর ঝগড়াকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে কওছর আহমদ(৩৫) নামের এক ব্যক্তি আহত হয়েছেন। শুক্রবার রাত ১২টার দিকে উপজেলার কুরুয়া বাজারে সংঘর্ষের ঘটনাটি ঘটে। আহত কওছর উপজেলার দয়ামীর ইউপির খাপন গ্রামের বাসিন্দা বলে জানা গেছে। সংঘর্ষের পর পুলিশ ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করেছে। আটককৃতরা হলেন কুরুয়া খাপন এলাকার কালাম, মারুফ ও মিজান।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উপজেলার দয়ামীর ইউপির খাপন গ্রামের ছুফিয়ন আহমদ মোল্লার সাথে তার স্ত্রীর গত কয়েদ দিন ধরে ঝগড়া বিবাদ চলছে। এর জের ধরে ছুফিয়নের শ্যালক কামালের পক্ষ নিয়ে ছুফিয়নের উপর হামলার উদ্যোশে শুক্রবার রাতে দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে কুরুয়া বাজারে মহড়া দেয় একই এলাকার কামরুল ও তাদের সহযোগীরা। মহড়ার খবর পেয়ে ছুফিয়নের পক্ষে থাকা কামরুলের বড় ভাই জামাল কুরুয়া বাজারে গিয়ে তাদেরকে বাঁধা দেয়। এ সময় উভয় গ্রুপের মধ্যে উত্তেজনা বিরাজ করলে বাজারের ব্যবসায়ী সহ স্থানীয় এলাকাবাসী উভয় পক্ষকে বাজার থেকে সরে যেতে বলেন। এ সময় কামরুলের পক্ষের লোকজন উত্তেজিত হয়ে খাপন গ্রামের কওছর আহমদের উপর হামলা চালিয়ে তাকে গুরুতর আহত করে। কওছর আহত হবার খবরে এলাকাবাসী কামরুলের পক্ষের লোকজনের উপর হামলা চালালে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এ সময় ভিক্ষোব্দ এলাকাবাসী স্থানীয় আবু আল রশিদের বাসায় হামালা চালিয়ে একটি প্রাইভেট কার ও একটি পিকআপ ভ্যান ভাংচুর করে। খবর পেয়ে ওসমানীনগর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে এবং ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করে থানায় নিয়ে আসে।

ওসমানীনগর থানার ওসি মোহাম্মদ সহিদ উল্যা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্বামী স্ত্রীর ঝগড়ার বিষয়কে কেন্দ্র করে দু’পক্ষ কুরুয়া বাজারে সংঘর্ষে জরিয়ে পরে। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়েন্ত্রণে আনে। তিনজনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *