Sunday, January 19

ওসমানীনগরের ক্যান্সার আক্রান্ত অফিস সহায়ককে আর্থিক অনুদান প্রদান



ওসমানীনগর প্রতিনিধি::ওসমানীনগরের খাদিমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অফিস সহায়ক ক্যান্সার আক্রান্ত কিশোর মিয়াকে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। ওসমানীনগরের বিভিন্ন স্কুলে কর্মরত শিক্ষকদের পক্ষ থেকে নগদ ২৭ হাজার টাকা, বালাগঞ্জ ও ওসমানীনগরের বিভিন্ন স্কুলে কর্মরত অফিস সহায়কদের পক্ষ থেকে নগদ প্রায় ৩৩ হাজার টাকা অনুদান প্রদান করা হয়। মঙ্গলবার বিকেলে বালাগঞ্জ উপজেলা শিক্ষা অফিসে অসুস্থ কিশোর মিয়ার হাতে অনুদানের টাকা তুলে দেন বালাগঞ্জ উপজেলা শিক্ষা কর্মকর্তা আব্দুর রকিব ভুইয়া। 
এছাড়া বালাগঞ্জের বিভিন্ন স্কুলের অফিস সহায়কদের পক্ষ থেকে পৃথক ভাবে আরো নগদ ১৭ হাজার অনুদান তুলে দেন অফিস সহায়ক সজীব দেব ও আবুল হাসান।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা রতন চন্দ্র সরকার, সুব্রত দাস, শিক্ষক নেতা প্রধান শিক্ষক প্রতাপ চক্রবর্তী, প্রধান শিক্ষক সাইফুল ইসলাম, শিক্ষক নেতা সন্তোষ চক্রবর্তী, সহকারী শিক্ষক আজাদ মিয়া, শিক্ষা অফিসের হিসাব সহকারী সত্যব্রত ধর, অফিস সহায়ক সজীব দেব, শেখ মনিরুজ্জামান মনির ও মো: শেলু মিয়া সেলিম প্রমুখ।
উল্লেখ্য, দির্ঘ এক বছর ধরে পিতৃহারা দারিদ্র পরিবারের ক্যান্সার আক্রান্ত অফিস সহায়ক কিশোর মিয়া ঢাকার ডেলটা হাসপাতালের অধিনে চিকিৎসাধীন রয়েছেন। ইতিমধ্যে ধার-কর্য্য করে তার চিকিৎসায় প্রায় চার লক্ষ টাকা ব্যয় হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন তাকে পুরোদমে সুস্থ করে তুলতে আরো প্রায় ৭ লক্ষ টাকার প্রয়োজন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *