Tuesday, January 21

ওসমানীনগরে অজ্ঞাতনামা ব্যক্তির লাশ উদ্ধার



ওসমানীনগর প্রতিনিধি:; ওসমানীনগরে এক অজ্ঞাতনামা(৪৫) ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার মধ্য রাতে উপজেলার গোয়ালাবাজার ইউপির প্রামতলা ও তাজপুর ইউপির গুপ্তপাড়া গ্রামের সড়কের মধ্য খানে ধান ক্ষেত থেকে ওসমানীনগর থানা পুলিশ লাশটি উদ্ধার করে।

ওসমানীনগর থানার ওসি মোহাম্মদ সহিদ উল্যা লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, রাত সাড়ে ১১টার দিকে রাস্তার পাশে একজন অজ্ঞাতনামা ব্যক্তির লাশ পরে থাকার খবর স্থানীয়রা পুলিশে জানালে ঘটনা স্থলে গিয়ে পুলিশ লাশ উদ্ধার করে। নিহত ব্যক্তির মুখের দুই পাশে একাধিক ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। যেখানে লাশ পাওয়া গেছে তার পাশে রাস্তার উপর স্তুপ স্তুপ তাজা রক্ত পড়ে আছে। ধারণা করা হচ্ছে কয়েক ঘন্টা পূর্বে লোকটিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে লাশ ক্ষেতে ফেলে পালিয়ে যায়। বৃহস্পতিবার সকালে নিহতের লাশ ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। বুধবার দিনগত রাত এ খবর লেখা পর্যন্ত নিহত ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি।

গোয়ালাবাজার ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুস সামাদ বলেন, গ্রামতলা ও গুপ্তপাড়া গ্রামের মধ্যখানে একটি লাশ পরে থাকার বিষয়টি এলাকাবাসী পুলিশকে জানালে পুলিশ লাশ উদ্ধার করে। নিহত ব্যক্তির কোনো পরিচয় পাওয়া যায়নি।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *