Sunday, January 19

ওসমানীনগরে চোরাই অটোরিকশাসহ গ্রেফতার-৪



ওসমানীনগর প্রতিনিধি::ওসমানীনগরে একটি চোরাই সিএনজি অটোরিকশা সহ আন্তঃজেলা সিএনজি চালিত অটোরিকশা ও মোটরসাইকেল চোরচক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শনিবার হবিগঞ্জের সায়েস্তাগঞ্জ গোলচত্বর ও ওসমানীনগরে অভিযান চালিয়ে চোরচক্রের ৪ সদস্যদের গ্রেফতার করে ওসমানীনগর থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো, সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলার মানিগাঁও গ্রামের আব্দুল ছাত্তারের ছেলে আব্দুর রহমান(৩০), হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার উত্তর নরপতি গ্রামের আজগর আলীর ছেলে ফরাশ আলী(২৭), ওসমানীনগরের গোয়ালাবাজার ইউপির ইলাশপুর গ্রামের তুরন মিয়ার ছেলে হোসেন মিয়া(৩০) ও একই গ্রামের মাসুক মিয়ার ছেলে মানিক মিয়া(২৭)।

ওসমানীনগর থানার ওসি মোহাম্মদ সহিদ উল্যা আন্তঃজেলা চোরচক্রের ৪ সদস্য গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, গত ১৫ জুন গোয়ালাবাজার থেকে স্থানীয় আজিজুর রহমান নানু নামের এক ব্যক্তির একটি সিএনজি অটোরিকশা চুরির ঘটনায় দায়ের করা (মামলা নং-১৫) প্রেক্ষিতে অভিযান চালিয়ে শায়েস্তাগঞ্জ ও ওসমানীনগরে অভিযান চালিয়ে চোরচক্রের এ ৪ সদস্যকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদের তারা একাধিক চুরির সাথে জড়িত থাকার কথা পুলিশের নিকট স্বীকার করেছে। পুরো চোরচক্রকে ধরতে পুলিশের সাঁড়াশি অভিযান অব্যাহত আছে। গ্রেফতারকৃতদের আজ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *