Wednesday, January 29

ওসমানীনগরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ২৫জন



ওসমানীনগর প্রতিনিধি::ওসমানীনগরে ক্ষেতের জমির পানি ছাড়াকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে উভয় পক্ষের প্রায় ২৫ জন আহত হয়েছেন। সোমবার উপজেলার তাজপুর ইউনিয়নের মাটিহানী লামাপাড়া গ্রামে ঘটনাটি ঘটে। আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে শামীম আহমদ, সাব্বির আহমদ ও লোকমান মিয়ার অবস্থা আশংকাজন। তাদের শরীরের বিভিন্ন অংশের আজ রাতে অস্ত্র প্রচার করা হবে বলে পারিবারিক সংত্রে জনান গেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গত রবিবার দুপুরে মাটিহানি লামাপাড়া গ্রামের গৌছ মিয়ার (৫০) সাথে একই গ্রামের আব্দুন নূরের (৫২) মধ্যে জমির পানি ছাড়া নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতি হয়। এর জের ধরে গত সোমবার সকাল সাড়ে নয়টার দিকে গৌছ মিয়া ও তার পক্ষের লোকজন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে আব্দুন নূরের বাড়িতে গিয়ে হামলা করলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এসময় কাচের বোতল ও ইটপাটকেলের আঘাতে আব্দুন নুরের পক্ষের শাহিন আহমদ(৩৮), শামীম আহমদ(৩৫) শাহ জাহান আহমদ(৩০), লালু মিয়া(৪৫), কামাল মিয়া(৩৪), লোকমান মিয়া(২৮), আব্দুন নুর(৫২), সাব্বির আহম(১৮), গৌছ মিয়া পক্ষের গৌছ মিয়া(৫০), আজম মিয়া, তোফাজ্জল, নূর হোসেন, আরশ আলী, সামত আলীসহ উভয় পক্ষের অন্তত ২৫জন আহত হয়।

তাজপুর ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ড সদস্য আলকাছ মিয়া সংঘর্ষের সত্যতা নিশ্চিত করে বলেন, রোববার দুপুর থেকে সোমবার সকাল পর্যন্ত বিষয়টি সালিশের মাধ্যমে শেষ করার চেষ্টা চালালেও শেষ পর্যন্ত সালিশদারদের অমান্য করে গৌছ মিয়া সংঘর্ষের সূত্রপাত ঘটান।

ওসমানীনগর থানার ওসি মোহাম্মদ শহিদ উল্যা ঘটনার সথ্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে। এখন পর্যন্ত এ ব্যাপারে কেউ কোনো অভিযোগ দেয়নি।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *