Monday, January 20

ওসমানীনগরে ” দয়ামীর ইউনিয়ন সমাজ কল্যান সংস্থা ইউকে’র ” খাদ্য সামগ্রী বিতরণ



নিজস্ব সংসবাদদাতা :
ওসমানীনগর উপজেলার দয়ামীর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে ’ দয়ামীর সমাজ কল্যান সংস্থা ইউকে’র ” উদ্যেগে স্থানীয় দুই শতাধিক দরিদ্র অসহায়দের মধ্যে বুধবার (০২ মে) খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
খাদ্য সমাগ্রী বিতরণ কালে আলোচনা সভায় উপস্থিত অতিথিবৃন্দ বলেন , ওসমানীনগর উপজেলার দয়ামীর ইউনিয়নের যুক্তরাজ্যে প্রবাসীদের সম্মিলিত প্রচেষ্টায় দয়ামীর ইউনিয়ন সমাজ কল্যান সংস্থা ইউকে স্থানীয় অসহায়দের মধ্যে দীর্ঘদিন যাবৎ যে সাহায্যে সহযোগিতা করে যাচ্ছে তা প্রশংসার দাবী রাখে।
অনুষ্টানে উপস্থিত অতিথি বুন্দের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেওয়া হয়। এবং অতিথিবৃন্দ দরিদ্র অসহায়দের মধ্যে খাদ্য সমাগ্রী তুলে দেন।
দয়ামীর ইউনিয়ন চেয়ারম্যান এস টি এম ফখর উদ্দিনের সভাপতিত্বে ও ইমাদ উদ্দিন লিলু পরিচালনায় অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামীলীগের উপ দপ্তর সম্পাদক আখতারুজ্জামান চৌধুরী জগলু , ওসমানীনগর থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদ উল্যা , বালাগঞ্জ ও ওসমানীনগর এডুকেশন ট্রাস্টের সাবেক সহ-সভাপতি , দয়ামীর সমাজ কল্যান সংস্থার সভাপতি এম এ খান মানিক মিয়া , দয়ামীর ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিরন মিয়া , সংস্থার উপদেষ্টা আব্দুন নুর , হাজী আব্দুল আউয়াল প্রমূখ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *