Friday, January 24

ওসমানীনগরে পানিতে ডুবে  নিখোঁজ শিশুর লাশ উদ্ধার



ওসমানীনগর প্রতিনিধি::ওসমানীনগরে নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে  নিখোঁজ হওয়া মারুফা বেগমেরও লাশ উদ্ধার করেছে পুলিশ।  বুধবার সকাল নয়টার দিকে মারুফার লাশ বড়বাগা নদীতে ভেসে উঠে স্থানীয়রা পুলিকে খবর দিলে ওসমানীনগর থানা পুলিশ এলাকার লোকজনের সহযোগীতায় লাশ উদ্ধার করে।
উল্লেখ্য, গতকাল মঙ্গলবার সকাল ৯টার দিকে তুহিদা, মারুফা সহ চার শিশু উপজেলার আলীপুর গ্রামের পাশ দিয়ে বয়ে যাওয়া বড়ভাগা নদীতে  আলীপুর গ্রামের সুলতান মিয়ার মেয়ে তুহিদা এবং  একই গ্রামের জলাল মিয়ার মেয়ে মারুফা সহ চার শিশু গোসল করতে নামে। এ সময় পানির প্রবল স্ত্রোতে তুহিদা ও মারুফা নদীতে তলিয়ে গেলে তাদের সাথে থাকা অন্য দুই শিশু চিৎকার করতে থাকলে এলাকার লোকজন এসে তুহিদার লাশ নদী থেকে উদ্ধার করেন। নদীর পানিতে তলিয়ে যাওয়ায় মারুফা নিখোঁজ হয়। মারুফা নিখোঁজের পর থেকে পুলিশ ফায়ার ব্রিগেড ও এলাকাবাসী গতকাল রাত পর্যন্ত তাকে উদ্ধারে চেষ্ঠা করেও মারুফাকে উদ্ধার করা সম্ভব হয়নি। বুধবার সকালে মারুফার লাশ নদীতে ভেসে উঠলে পুলিশ স্থানীয়দের সহযোগীতায় লাশ উদ্ধার করে।

ওসমানীনগর থানার ওসি মোহাম্মদ সহিদ উল্যা মারুফার লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন,  বুধবার মারুফার লাশ নদীতে ভেসে উঠলে খবর পেয়ে থানা পুলিশ  উদ্ধার করে। এ ঘটনায় অপমৃত্যুর মামলা দায়ের করা হবে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *