Friday, January 17

ওসমানীনগরে ফ্রেন্ডস অব সিলেট ইউকে’র ফ্রী চক্ষু শিবির



নিজস্ব প্রতিবেদক ::
চোখের নানা রোগে ভোগছেন ওসমানীনগর উপজেলার অসহায় দরিদ্র পরিবারের অনেক মানুষ। টাকার অভাবে যেতে পারছেন না ডাক্তারের কাছে, করাতে পারছেন না চিকিৎসা। চিকিৎসা বঞ্চিতদের প্রতি সাহায্যের হাত প্রসারিত করেছে ফ্রেন্ডস অব সিলেট ইউকে। মঙ্গলবার (০২ এপ্রিল ) উপজেলার উমরপুর ইউনিয়নের হাজী আব্দু মিয়া কলেজে আয়োজিত ফ্রী চক্ষু শিবিরের আয়োজন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য , সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী।
ফ্রেন্ডস অব ইউকে’র ট্রেজারার হাজী আওলাদ মিয়ার সভাপতিত্বে ও ইলিয়াস হুসাইন লেফাছ ও ফেরদৌস খানের যৌথ পরিচালনায় এক আলোচনা সভা অনুষ্টিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্যকালে শফিক চৌধুরী বলেন , মানুষের সেবা করতে হলে বড় মনের প্রয়োজন। শুধু অর্থ হলেই মানুষের সেবা করা সম্ভব নয়। ফ্রেন্ডস অব সিলেট ইউকের উদ্যেগে স্থানীয় অসহায় চক্ষু রোগীদের যে সেবা প্রদান করা হচ্ছে তাতে তারা অনেক উপকৃত হবে এবং আল্লাহতায়ালা এসব সাহায্যের বদলা অবশ্যই দান করবেন।
স্থানীয় তিনশতাধিক চক্ষু রোগীদের বিনা মুল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়। এবং যাদের চোখে বেশি সমস্য তাদেরকে অপারেসনের জন্য পাঠানো হয় ওসমানীনগরের বার্ড চক্ষু হাসপাতালে।
অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন , উমরপুর ইউনিয়ন চেয়ারম্যান গোলাম কিবরিয়া , উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু ,হাজী আব্দু মিয়া কলেজের অধ্যক্ষ মাহমদ মিয়া ,যুক্তরাজ্যে স্বেচ্ছা সেবক লীগের যুগ্ন আহবায়ক অরুদয় পাল ঝলক , উপজেলা যুবলীগের ভারপ্রপাপ্ত সাধারণ সম্পাদক দিলদার আলী , খাদিমপুর হাই স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি হুসাইন আহমদ ছইল ।
অনুষ্টানে উপস্থিত ছিলেন ,সেলিমুর রহমান আ’লীগ নেতা দিলিপ কুমার দে,উমরপুর ইউপি সদস্য রুকন আহমদ চৌধুরী , সোহেল মিয়া, মাহফুজুল হক আখলু প্রমূখ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *