Monday, January 20

ওসমানীনগরে ভাসুরের হামলায় গৃহবধু আহত



ওসমানীনগর প্রতিনিধি: ওসমানীনগরে স্বামীর আপন বড় ভাই ও তাঁর সন্তানদের হামলায় এক গৃহবধু গুরুতর আহত হয়েছেন। তিনি উপজেলার তাজপুর ইউনিয়নের কামিনিকান্দি গ্রামের সফিকুল ইসলামের স্ত্রী হোছনা বেগম (২৮)।

প্রতিবেশীরা আহত গৃহবধুকে উদ্ধার করে চিকিৎসার জন্য সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করেছেন। এ ঘটনায় গৃহবধুর স্বামী সফিকুল ইসলাম বাদি হয়ে তাঁর বড় ভাই নজরুল ইসলামসহ ৬ জনের নাম উল্লেখ করে ওসমানীনগর থানায় লিখিত অভিযোগ দাখিল করলেও এখনও পুলিশ তা মামলা আকারে রেকর্ড করেনি। তবে বুধবার বিকালে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মামলায় অনান্য অভিযুক্তরা হলেন,নজরুল ইসলামের স্ত্রী নেহার বেগম, পুত্র বেলাল ইসলাম, লালা ইসলাম, তানিয়া বেগম ও ছুনিয়া বেগম।
অভিযোগ সুত্রে জানা যায়, রোববার বিকালে উপজেলার কামিনিকান্দি গ্রামে নিজ বাড়ির গাছের আম পাড়াকে কেন্দ্র করে নজরুল ইসলাম তার ছেলে মেয়েদের নিয়ে ছোট ভাই সফিকুল ইসলামের স্ত্রী হোছনা বেগমের উপর হামলা চালায়। উক্ত হামলায় হোছনা বেগম হাত, মুখ, কান ও তলপেটে মারাত্বক আঘাতপ্রাপ্ত হয়ে জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পরেন। প্রতিবেশীরা এগিয়ে এসে আহত গৃহবধুকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরন করেন। এ সময় গৃহবধুর স্বামী সফিকুল ইসলাম বাড়িতে ছিলেন না।
ওসমানীনগর থানার এসআই আলী আশরাফ বলেন, সফিকুল ইসালেম অভিযোগের ভিত্তিত্বে ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্তপূর্বক পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *