Saturday, February 1

ওসমানীনগরে মসজিদ উদ্বোধন



নিজস্ব সংবাদাদাতা :
ওসমানীনগর উপজেলার উছমানপুর ইউনিয়নের বাজিতপুর গ্রামে সোমবার (০৭ মে) নব নির্মিত মরহুম হাফিজ আব্দুল গণী ও মরহুমা ছাহিফা খাতুন পাঞ্জেগানা মসজিদের উদ্বোধন করা হয়।
মসজিদ উদ্বোধন কালে এক আলোচনা সভার আয়োজন করা হয় । সভায় উপস্থিত অতিথি বৃন্দ বলেন , যুক্তরাজ্যে প্রবাসী মানিক হোসেনের অর্থায়নে প্রায় ত্রিশ লক্ষ টাকা ব্যয়ে মসজিদটির নির্মাণ কাজ সম্পন্ন করা হয়েছে । আল্লাহতায়ালার এবাদতের জন্য নিজস্ব অর্থ ব্যয় করে মানিক হোসেন মসজিদ নির্মাণ করে অনেক উদারতার পরিচয় দিয়েছেন। সুদূর যুক্তরাজ্যে বসবাস করেও দেশের মানুষের এবাদতের জন্য এবং মা-বাবার আত্নার মাগফেরাতের জন্য বাজিতপুরে যে মসজিদ নির্মাণ করেছেন তার বদলা নিশ্চয় আল্লাহ তায়ালা তাকে দান করবেন।
মাওলানা আব্দুল মছব্বির রাঙ্গাপুরির সভাপতিত্বে ও ইউপি সদস্য খালেদ আহমদ’র পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন ওসমানীনগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দাল মিয়া , সিলেট জেলা যুবলীগ সভাপতি শামিম আহমদ , ওসমানীনগর উপজেলা যুবলীগ সভাপতি আনা মিয়া , তালামিজ নেতা আশিকুল ইসলাম শামিম , এছাড়াও উপস্থিত ছিলেন হারুনুর রশিদ , মোঃ নুরুল ইসলাম সেলিম সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।
আলোচনা সভা শেষে ফিতা কেটে মসজিদের উদ্বোধন করেন অতিথিবৃন্দ। এছাড়াও মসজিদে ওয়াজ মাহফিলের আয়োজন করা হয়। ওয়াজ পেশ করেন মুফতি রশিদ আহমদ ফারুকি ও মাওলানা মুখলিছুর রহমান।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *