Sunday, January 19

ওসমানীনগরে শফিক চৌধুরীর মতবিনিময়



ওসমানীনগর প্রতিনিধি :
ওসমানীনগর উপজেলার উসমানপুর ইউনিয়নের গহরপুরে স্থানীয় এবং যুক্তরাজ্যে প্রবাসীদের সাথে মতবিনিময় করেন সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী। শনিবার (৯ ফেব্রুয়ারী) উসমানপুর ইউনিয়নের সেলিম আহমদ চৌধূরীর বাড়িতে মত বিনিময় কালে তিনি বলেন ।
যারা যুক্তরাজ্যে বসবাস করেন তারা দেশের উন্নয়নের লক্ষ্যে কাজ করেন প্রতিনিয়ত। সরকারের উন্নয়নের পাশাপাশি ওসমানীনগরে প্রবাসীদের উন্নয়নের অবদানও কম নয়। সবাইকে ঐক্যবদ্ধভাবে এলাকার উন্নয়নে এগিয়ে আসার আহবান জানিয়ে তিনি আরো বলেন যুক্তরাজ্যে বসবাসকারীরা যদি সাহায্যের হাত প্রসারীত করেন তাহলে দারিদ্র বিমোচন , শিক্ষা বিস্তার সহ সব ধরনের সমস্যা লাঘব হওয়া সম্ভব। স্থানীয় জন প্রতিনিধি এবং জনসাধারনকে প্রবাসীদের সহযোগীতারও আহবান জানান তিনি।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন ,লন্ডন মহানগর আ’লীগের সাংগঠনিক সম্পাদক যুক্তরাজ্যে প্রবাসী মোঃ সেলিম আহমদ চৌধূরী , লন্ডন মহানগর আ’লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আমিনুল হক জিলু , লন্ডন শ্রমীক লীগের সাংগঠনিক শাহজাহান আলী , ওসমানীনগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু, উসমানপুর ইউনিয়ন চেয়াম্যান মইনুল আজাদ ফারুক প্রমূখ।
মতবিনিময় শেষে প্রবাসী সেলিম আহমদ চৌধূরীর প্রয়াত পিতা আব্দুল মুতলিবের কূলখানিতে অংশ গ্রহন করেন অতিথিবৃন্দ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *