Tuesday, January 21

ওসমানীনগরে সাংবাদিক ফয়েজ চিকিৎসা তহবিল গঠন



ওসমানীনগর প্রতিনিধি:: ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি অবিভক্ত বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি দৈনিক সিলেটের ডাক’র প্রতিনিধি প্রবীন অসুস্থ সাংবাদিক এমএফ আলী ফয়েজের চিকিৎসার জন্য এমএফ আলী ফয়েজ চিকিৎসা তহবিল গঠন করা হয়েছে।
রোববার সন্ধ্যার পর গোয়ালাবাজারস্থ ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের কার্যালয়ে ওসমানীনগর-বালাগঞ্জের সাংবাদিক ও সুধীজনদের সমন্বয়ে এ তহবিল গঠন করা হয়।

ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি উজ্জ্বল ধরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জুবেল আহমদ সেকেল’র সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন, অবিভক্ত বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি সাবেক চেয়ারম্যান লেখক গবেষক আব্দুল হাই মোশাহিদ, বালাগঞ্জ উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আফতাব আহমদ, মাসিক রুপসী সিলেট প্রত্রিকার সম্পাদক ও প্রকাশক আবু হানিফা, ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক মো. কয়েছ মিয়া, কার্যনির্বাহী সদস্য জয়নাল আবেদীন, দৈনিক যুগান্তরের বালাগঞ্জ প্রতিনিধি শামিম আহমদ, দৈনিক জালালাবাদ ও নয়াদিগন্তের ওসমানীনগর প্রতিনিধি মুহিব হাসান, ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সাংস্কৃতিক সম্পাদক আবুল মতিন, সহযোগী সদস্য কবির আহমদ, রনিক পাল, নূরুল ইসলাম রাফি, অনলাইন নিউজ পোর্টাল বাংলা ভিউ’র নিজস্ব প্রতিবেদক কাওছার আহমদ।
সভায় সর্ব সম্মতিক্রমে সাংবাদিক এমএফ আলী ফয়েেেজর চিকিৎসার জন্য এমএফ আলী ফয়েজ চিকিৎসা হতবিল ও তহবিল পরিচালনার জন্য একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

অবিভক্ত বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি, সাবেক চেয়ারম্যান লেখক গবেষক আব্দুল হাই মোশাহিদকে আহ্বায়ক, বালাগঞ্জ উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আফতাব আহমদ, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি রজত দাস ভুলন ও বালাগঞ্জ-ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি শাহাব উদ্দিন শাহিনকে যুগ্ম আহ্বায়ক, ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও অনলাইন নিউজ পোর্টাল বাংলা ভিউ’র সম্পাদক ও প্রকাশক জুবেল আহমদ সেকেলকে সদস্য সচিব ও বালাগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি শিপন খানকে যুগ্ম সদস্য সচিব করা হয়। ওসমানীনগর-বালাগঞ্জের কর্মরত সকল সাংবাদিকরা এই কমিটির সদস্য ও সাবেক সাংবাদিকরা উপদেষ্টা থাকবনে। গঠিত তহবিলের নামের আহ্বায়ক ও দুই সদস্য সচিবের নামে ব্যাংকে যৌথ হিসাব খোলা হবে।

দেশ বিদেশের সকল দানশীল ব্যক্তিবগণকে সাংবাদিক এমএফ আলী ফয়েজ চিকিৎসা তহবিলে দান কার জন্য নবগঠিত আহ্বায়ক কমিটির পক্ষ থেকে অনুরোধ করা হয়।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *