Saturday, January 18

ওসমানীনগরে সাবেক এমপি আশরাফ আলীর স্মরণসভা



ওসমানীনগর প্রতিনিধি:: সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আশরাফ আলী ছিলেন একজন সৎ ও যোগ্য ব্যক্তি। সমাজে তাঁর অভাব কোনোদিন পূরণ হবার নয়। তিনি ছিলেন বঙ্গবন্ধুর আদর্শের একজন বলিষ্ঠ সৈনিক। তিনি আজীবন এলাকার গরিব-দুখী মেহনতি মানুষের জন্য কাজ করেছেন। তাই মৃত্যুর পরও এলাকাবাসী তাঁকে শ্রদ্ধাভরে স্মরণ করে। দেশ গঠনে তাঁর মতো দেশপ্রেমিক হওয়া প্রয়োজন। আশরাফ আলীর জীবন থেকে বর্তমান তরুণ প্রজন্মের অনেক কিছু জানার রয়েছে।

সোমবার ওসমানীনগরের উমরপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের উদ্যোগে ‘সাবেক সংসদ সদস্য আশরাফ আলীর স্মরণ সভা ও ইফতার মাহফিল’ অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী।

উমরপুরের স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত স্মরণ সভায় সভাপতিত্ব করেন উমরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দবির মিয়া।  সাধারণ সম্পাদক হুসাইন আহমদ ছইল মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু, উমরপুর ইউনিয়নের চেয়ারম্যান গোলাম কিবরিয়া, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সিলেট শাখার সাধারণ সম্পাদক ফেরদৌস খান।
এসময় উপস্থিত ছিলেন, ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহিদ উল্যা, আওয়ামী লীগ নেতা আবদুল হান্নান, সুন্দর আলী, সাহিদ আলী, মনির মিয়া, ইয়াওর আলী, কওছর আহমদ, ফারুক আহমদ, সৈয়দ নেছাওর আলী, ইউপি সদস্য রুকন চৌধুরী, বেলাল আহমদ, মাসুদ আলী, আকলু মিয়া, সোহেল মিয়া, স্বপন মিয়া, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রিয় নেতা নরুল ইসলাম নূর মিয়া, যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক দিলদার আলী, যুবলীগ নেতা সামছুল ইসলাম মিলন, কিবরিয়া মিয়া, আব্দুল ওদুদ প্রিন্স, সুমন সূত্রধর, আব্দুল মন্নান, মাহবুবুর রহমান চৌধুরী, মোহন মিয়া, স্বেচ্ছাসেবকলীগ নেতা বাবলা মিয়া, ছাত্রলীগ নেতা মুন্না আহমদ, আরিফুর রহমান চৌধুরী পুলক, আমিনুল ইসলাম সাবলু, মাহবুব আহমদ, সোহাগ চৌধুরী, সাহেদ রাজ, তুহিন আহমদ, রাসেল আহমদ, মিজান মিয়া, রাজু চৌধুরীসহ ওআওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। ইফতারের পূর্বে মুক্তিযোদ্ধা আশরাফ আলীর রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হ

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *