Tuesday, January 21

খালেদা জিয়ার জন্য মেডিক্যাল বোর্ড গঠন লোক দেখানো



নিউজ ডেস্ক :
বেগম খালেদা জিয়ার চিকিৎসক ছাড়া মেডিক্যাল বোর্ড গঠন করা লোক দেখানো বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ। তিনি বলেছেন, গত এক যুগ ধরে যারা বেগম জিয়ার চিকিৎসা যে সব চিকিৎসক করেছেন তাদের দিয়ে কারাগারে চিকিৎসা করার ব্যবস্থা করতে হবে। জেল কোডে যা আছে সে অনুযায়ী চিকিৎসার সুযোগ দিতে হবে।
আজ শুক্রবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবে খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে এক প্রতিবাদ সভায় তিনি এ মন্তব্য করেন।
মওদুদ দলের নেতা কর্মীদের উদ্দেশে বলেন, আমরা ইতিহাস পড়লে দেখবো, ধীরে ধীরে আন্দোলন একটা চুড়ান্ত পর্যায়ে যায়। আমাদেরকেও এই আন্দোলন ধীরে ধীরে এমন একটা চুড়ান্ত পর্যায়ে নিয়ে যেতে হবে, যে সরকার তখন বাধ্য হবে বেগম খালেদা জিয়াকে মুক্তি দিবে।
এ সময় তিনি সরকারের উদ্দেশে হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, আজকে বেগম জিয়ার স্বাস্থ্যের কোনো রকম অবনতি ঘটে তাহলে এর সম্পূর্ণ দায়িত্ব এই সরকারকে নিতে হবে। এবং বাংলাদেশের মানুষ এই সরকারকে ক্ষমা করবে না।
প্রতিবাদ সভায় আরো উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু, বরকত উল্লাহ বুল, প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানী প্রমুখ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *