Tuesday, January 21

চোরচক্রের তথ্য দিলেই ৫০ হাজার টাকা!



শ্রীমঙ্গল প্রতিনিধি:: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে সাতটি দোকান চুরির ঘটনায় অজ্ঞাতনামা চোরচক্রের ব্যাপারে সঠিক তথ্যদাতাকে ৫০ হাজার টাকা পুরস্কার দেয়া হবে।

শনিবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এমনটি একটি স্ট্যাটাস দিয়ে সেটি সবাইকে শেয়ার করার অনুরোধ জানিয়েছেন শ্রীমঙ্গল থানার ওসি কে এম নজরুল।

ওই স্ট্যাটাসে তিনি লেখেন, ‘গত বৃহস্পতিবার সকাল সকাল ৮ ঘটিকার সময় শ্রীমঙ্গল কলেজ রোডস্থ মোবাইল ফোনের শোরুম হইতে অজ্ঞাতনামা চোরেরা মোবাইল ও নগদ টাকা নিয়া যায়। সিসি ক্যামেরার ফুটেজ দেখে চোরচক্রের ছবি সংগ্রহ করা হয়। চোরচক্রের সঠিক তথ্যদাতাকে ৫০ হাজার টাকা পুরস্কৃত করা হবে।’

এতে ওসির মোবাইল নাম্বার ছাড়াও সহকারী পুলিশ সুপার, শ্রীমঙ্গল সার্কেলের মোবাইল নাম্বার দেয়া হয়।

উল্লেখ্য, বৃহস্পতিবার সকালে শ্রীমঙ্গলে অভিনব কায়দায় শহরতলির চারটি মার্কেটের সাতটি দোকানে এ চুরি সংগঠিত হয়। কয়েকটি দোকানের তালা ভেঙ্গে নগদ টাকা ও মালামাল চুরি হয়।

শহরের কলেজ রোডে থানার অদূরে হোয়াওয়ে মোবাইলের দোকানে সবকটি মোবাইল ফোনের সেট নিয়ে গেছে। একই সময়ে শহরের ষ্টেশন রোডের সুফিয়া ম্যানশনের দুটি গার্মেন্টস, গোল্ডেন হ্যান্ড, সুতাঘর, হবিগঞ্জ রোডের পরেশ ম্যানশনের রয়েল মেশিনারিজ ও সেজুতি ওষুধের দোকানের তালা ভেঙ্গে মালামাল নিয়ে পালিয়ে যায়।

ব্যবসায়ীদের কাছ থেকে জানা যায়, চুরি হওয়া মালামাল ও অর্থের পরিমান কয়েক লাখ টাকা। এই বিষয়ে তারা গভীর উদ্বেগ প্রকাশ করেন এবং যত দ্রুত সম্ভব প্রশাসনিক হস্তক্ষেপ কামনা করেন।

এদিকে সিসি ক্যামেরায় দেখা যায়, চোরেরা বিশেষ কৌশলে কয়েক মিনিটের মধ্যে ৭-৮ জনের একটি দল বিভিন্ন মার্কেটে প্রবেশ করে দ্রুত তালা ভেঙ্গে দোকানের ভেতরে ঢুকে চুরি করে পালিয়ে যায়।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *