Sunday, January 19

ছাত্রদল নেতা ভিপি মাহবুবকে গ্রেপ্তারে বিএনপির নিন্দা



ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সিলেট বিভাগীয় সহ-সভাপতি মাহবুবুল হক চৌধুরী ভিপি মাহবুবকে গ্রেপ্তার ও কারাগারে প্রেরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপির কেন্দ্রীয় সিলেট বিভাগীয় নেতৃবৃন্দ।

অবিলম্বে ছাত্রদল নেতা ভিপি মাহবুব সহ ষড়যন্ত্রমুলক মামলায় কারান্তরীণ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তির দাবি জানান তারা।

সোমবার (৩০ এপ্রিল) এক বিবৃতিতে বিএনপির কেন্দ্রীয় সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন, বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সাবেক এমপি দিলদার হোসেন সেলিম ও সহ-সাংগঠনিক সম্পাদক সাবেক এমপি কলিম উদ্দিন আহমদ মিলন বলেন- ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সিলেট বিভাগীয় সহ-সভাপতি মাহবুবুল হক চৌধুরীকে অন্যায়ভাবে গ্রেপ্তার করে কারাগারে প্রেরণ অবৈধ সরকারের বাকশালী প্রতিহিংসার রাজনীতির বহিঃপ্রকাশ।

বিবৃতিতে বিএনপি বলেন- ষড়যন্ত্রমুলক মামলার ফরমায়েসী রায়ে কারান্তরীণ তিন বারের সাবেক সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলন এবং চলমান গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন দমিয়ে রাখতেই জাতীয়তাবাদী নেতাকর্মীদের উপর হামলা-মামলা ও গ্রেপ্তার নির্যাতন চালানো হচ্ছে। হামলা মামলা নির্যাতন চালিয়ে জিয়ার সৈনিকদের দমিয়ে রাখা যাবেনা। অবিলম্বে ছাত্রদল নেতা মাহবুবুল হক চৌধুরী সহ ষড়যন্ত্রমুলক মামলায় কারান্তরীণ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তি দিন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *