Saturday, January 18

দলীয় মনোনয়ন কিনলেন কামরান, আসাদ ও সেলিম



নিজস্ব প্রতিবেদক::
সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে মেয়র পদে প্রার্থী হতে আওয়ামী লীগের মনোনয়ন পত্র মনোনয়নপত্র সংগ্রহ করেছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদরউদ্দিন আহমদ কামরান, সাধারণ সম্পাদক আসাদউদ্দিন আহমদ ও ক্রীড়া সংগঠক মাহিউদ্দিন সেলিম।

বুধবার আওয়ামী লীগের ধানমন্ডি কার্যালয় থেকে সাবেক মেয়র কামরান ও ব্যবসায়ী মাহিউদ্দিন সেলিম মনোনয়নপত্র সংগ্রহ করেন। আর আসাদ উদ্দিন আহমদ মনোনয়নপত্র সংগ্রহ করেন গতকাল মঙ্গলবার। তিনজনই আগামীকাল বৃহস্পতিবার মনোনয়নপত্র জমা দেবেন।

সোমবার মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় মেয়র প্রার্থী হিসেবে সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক ফয়জুল আনোয়ার আলোয়ার, অধ্যাপক জাকির হোসেন এবং শিক্ষা বিষয়ক সম্পাদক আজাদুর রহমান আজাদের নাম কেন্দ্রে প্রেরণ করা হয়। এই পাঁচজনই দলই মনোনয়ন সংগ্রহ করবেন বলে জানা গেছে। এদের বাইরে মাহিউদ্দিন সেলিমও আওয়ামী লীগের প্রার্থী হতে দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন।

মনোনয়ন সংগ্রহ করা নেতাদের মধ্য থেকে আগামী ২২ জুন একজন দলীয় প্রার্থী হিসেবে ঘোষণা করবে আওয়ামী লীগ।

এদিকে, বৃহস্পতিবার বিএনপিও সিলেট সিটি নির্বাচনের আগ্রহী প্রার্থীদের মধ্যে মনোনয়ন পত্র বিক্রি শুরু করে। প্রথম দিনে বর্তমান মেয়র আরিফুল হক চৌধুরী, সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসেন ও সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিমের পক্ষে মনোনয়নপত্র তাদের সমর্থকরা সংগ্রহ করেন।

বুধবার (২০ জুন) রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে তারা মনোনয়নপত্র সংগ্রহ করেন।
আগামী ৩০ জুলাই সিলেট সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *