Saturday, January 18

নাজমা রহমানকে আম্বিয়ার শুভেচ্ছা



সিলেট সিটি করপোরেশনের ২০নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আজাদুর রহমান আজাদের সহধর্মিণী এবং লেবার পার্টি নেত্রী সিলেটের কৃতিসন্তান নাজমা রহমান
ব্রিটেনের কেমডেন কাউন্সিল স্থানীয় নির্বাচনে ওয়েস্ট হ্যাম্পস্টেড এলাকা থেকে কাউন্সিলর নির্বাচিত হওয়ায় অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন ওসমানীনগর উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি জাবেদ আহমদ আম্বিয়া।
এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, নাজমা রহমান দীর্ঘদিন থেকে লেবার পার্টির রাজনীতির মাধ্যমে সেখানকার বাঙ্গালী কমিউনিটির কল্যানে কাজ করে যাচ্ছেন। কাউন্সিলর নির্বাচিত হওয়ায় এখন নাজমার মাধ্যমে বাঙালিরা আরও বেশি সেবা পাবেন বলে আশাপ্রকাশ করেন তিনি। পাশাপাশি ওয়েস্ট হ্যাম্পস্টেড এলাকার সকল ভোটার বৃন্দের নিকট কৃতজ্ঞতা প্রকাশ এবং নাজমা রহমানের আগামী পথচলার শুভ কামনা করেন।
বৃহস্পতিবার অনুষ্ঠিত নির্বাচনে নাজমা রহমান ১ হাজার ৩৯০ ভোট পেয়ে কাউন্সিলর নির্বাচিত হন। তিনি ব্রিটেনের লেবার পার্টি থেকে প্রতিদ্বন্দ্বিতা করেন।
নাজমা রহমান দীর্ঘদিন থেকে ব্রিটেনে লেবার পার্টির রাজনীতির সাথে সম্পৃক্ত রয়েছেন। তার সাথে একই এলাকা থেকে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন একই দলের প্রার্থী ভারতীয় বংশোদ্ভূত শিবা তিওয়ারি ও ইরানী বংশোদ্ভূত পিটার তাহিরি। নির্বাচিত তিনজনের মধ্যে সর্বোচ্চ ভোট পেয়েছেন নাজমা রহমান।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *