Saturday, January 18

প্রতিবন্ধী কিশোরীকে গণধর্ষণ, আটক ৩



নিউজ ডেস্ক ::
নেত্রকোনার কেন্দুয়ায় বুদ্ধি প্রতিবন্ধী এক কিশোরীকে (২০) গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে আজ সোমবার বিকেলে উপজেলার গড়াডোবা ইউনিয়নে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ তিন যুবককে আটক করেছে।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ওই কিশোরী সোমবার এক আত্মীয়ের বাড়ি থেকে গ্রামেরবাড়ি ফিরছিলেন। পথে কয়েকজন দুর্বৃত্ত জোরপূর্বক মেয়েটিকে স্থানীয় একটি জঙ্গলে এবং পুবাইল গ্রামের মুনাফ মিয়ার গোয়ালঘরসহ একাধিক স্থানে নিয়ে গিয়ে ধর্ষণ করে। পরে স্থানীয় লোকজন মেয়েটিকে উদ্ধার করে।
খবর পেয়ে কেন্দুয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মাহমুদুল হাসান ও কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রাশেদুজ্জামানসহ থানা পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। পরে ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে কাজল, হুমায়ূন ও কামরুল নামের তিন যুবককে আটক করে। সেই সঙ্গে ভুক্তভোগী মেয়েটিকে থানায় আনা হয়।
এর সত্যতা নিশ্চিত করে রাত আটটার দিকে কেন্দুয়া থানার ওসি মোহাম্মদ রাশেদুজ্জামান জানান, এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। তবে ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ইতিমধ্যে কাজল, হুমায়ূন ও কামরুল নামের তিন অভিযুক্তকে আটক করা হয়েছে। অন্যদেরও আটকের চেষ্টা চলছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *