Saturday, January 18

সচেতন ছাত্র ফোরমের মালয়েশিয়া শাখার কমিটি অনুমোদন



বাংলাদেশ সচেতন ছাত্র ফোরমের মালয়েশিয়া (এশিয়া) শাখার কমিটি অনুমোদন করেছেন ছাত্র ফোরাম কেন্দ্রীয় সংসদ। বায়েজিদ আহমদ চৌধুরীকে সভাপতি ও কাওছার আহমদকে সাধারন সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি অনুমোদন করা হয়।

বৃহস্পতিবার (১২ এপ্রিল) বাংলাদেশ সচেতন ছাত্র ফোরাম কেন্দ্রীয় সংসদের সভাপতি ও স্থায়ী কমিটির চেয়ারম্যান মোঃ শাহরিয়ার আলম জর্জ, স্থায়ী কমিটির সদস্য শাহিনুর আলম স¤্রাট ও রুহুল আমিন পাঠান সাক্ষরিত এক বিবৃতিতে এই কমিটি অনুমোদন করেন ।
কমিটির অন্যান্যরা হলেন- সিনি: সহ সভাপতি খিজির আহমেদ চৌধুরী, সহ সভাপতি হাবিব রহমান,আরিফ আহমদ, শুভ নুর, সালমান আহম, সিনি: যুগ্ম সম্পাদক নাইমুজ্জামান নাইম, যুগ্ম সম্পাদক জাহিদুল ইসলাম মিঠুন, কাইয়ূম আহমেদ (বরিশাল), অলিউর রহমান ইমরান, আবেদ আহমেদ, জহির আহমেদ, আশরাফ আহমেদ, সহ সাধারন সম্পাদক হাসিব আহমেদ, তৌফিক আহমেদ, মাসুদ আহমেদ, মেহরাজ, রাপু রহমান, সাংগঠনিক সম্পাদক সালমান আহমেদ, সহ সাংগঠনিক সম্পাদক হায়দার আহমেদ, সাদিক আহমেদ, মিনহাজুর রহমান মিনহাজ, ফয়সাল প্রমুখ্য।

উক্ত কমিটিকে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান দেশ নায়ক তারেক রহমানের নেতৃত্বে আধুনিক বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করার জন্য অনুরোধ জানান কেন্দীয় সংসদ সচেতন ছাত্র ফোরাম। বিজ্ঞপ্তি

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *