Monday, January 20

বালাগঞ্জে ছাত্রলীগ কর্মী খুনের ঘটনায় মামলা দায়ের



ওসমানীনগর প্রতিনিধি:বালাগঞ্জে ছাত্রলীগ কর্মী হাসান আহমদ খুনের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। নিহত হাসানের ছোট ভাই হোসাইন আহমদ শাহান বাদি হয়ে বুধবার রাতে বালাগঞ্জ থানায় মামলাটি দায়ের করেন। মামলা নং-৪।
খুনের ঘটনার সাথে সরাসরি সম্পৃক্ত ফাহাদ আহমদ রাহিসহ চারজনকে মামলায় অভিযুক্ত করা হয়েছে। ঘটনার দিন রাতে জিজ্ঞাসাবাদের জন্য রাহির মামা রাজনগর উপজেলার লামুয়া গ্রামের রফিক মিয়ার ছেলে আজাদ মিয়াকে আটক করে পুলিশ। তাকেও এই মামলায় অভিযুক্ত করা হয়েছে। বৃহস্পতিবার আজাদ মিয়াকে আদালতে প্রেরণ করা হয়েছে। বালাগঞ্জ থানার অফিসার ইনচার্জ এসএম জালাল উদ্দিন মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন- ঘাতক রাহিকে গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে। তবে নিহত হাসানের ছোট ভাই মামলার বাদি হোসাইন আহমদ শাহান মামলা দায়েরের বিষয়টি অস্বীকার করে বলেন- এখনো মামলা দায়ের করা হয়নি, পারিবারিক ভাবে পরামর্শ করেই মামলা দায়েরের বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।
প্রসঙ্গত, মঙ্গলবার রাত ১০টার দিকে দোকানের পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে বালাগঞ্জ সদর ইউনিয়নের হাসামপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে হাসান আহমদকে উপর্যপরি চুরিকাঘাত করে একই গ্রামের বিএনপি নেতা আব্দুস সবুর পুতুলের ছেলে ফাহাদ আহমদ রাহি। গুরুতর আহত অবস্থায় ঘটনাস্থল হাসানকে উদ্ধার করে বালাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে নেয়ার পর তার শারীরিক অবস্থার চরম অবনতি ঘটে। রাত ১২টার দিকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসকরা হাসানকে মৃত ঘোষনা করেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *