Thursday, January 23

বালাগঞ্জ-ওসমানীনগর আদর্শ উপজেলা সমিতির চক্ষু শিবিরি



নিজস্ব সংবাদদাতা :
বালাগঞ্জ-ওসমানীনগর আদর্শ উপজেলা সমিতির উদ্যেগে বালাগঞ্জ ডিগ্রি কলেজে বুধবার (২৭ মার্চ) স্থানীয় পাঁচ শতাধিক চক্ষু রুগীদের বিনামুল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়। করা হয়।
আদর্শ সমিতির সভাপতি মিছলুর সভাপতিত্বে সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুসের পরিচালনায় অনুষ্টিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস।
প্রধান অতিথির বক্তব্যকালে সাংসদ বলেন , চোখের নানা রোগ নিয়ে নিতান্ত অসহায় জীবন যাপন করছেন অনেকে কিন্তু অর্থের অভাবে রয়েছেন চিকিৎসা বঞ্চিত। তাদের প্রতি সাহয্যের হাত প্রসারিত করেছে ওসমানীনগর-বালাগঞ্জ আদর্শ উপজেলা সমিতি।
সমিতির উদ্যেগে যে ফ্রী চক্ষু শিবিরের আয়োজন করা হয়েছে তাতে সবাই উপকৃত হবেন।শুধু চক্ষু শিবির নয় তারা এলাকার সার্বিক উন্নয়নে সার্বিক ভুমিকা রাখবেন বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।
ওসমানীনগরের বার্ড চক্ষু হাসপাতালের বিশেষজ্ঞ দল দিয়ে রুগীদের চিকিৎসা দেওয়া হয় । রোগীদের ব্যবস্থা পত্র দেওয়ার পর বিনামুল্যে ঔষধ দেওয়া হয় আদর্শ সমিতির পক্ষ থেকে।
অনুষ্টানে বিশেষ অতিরি বক্তব্য রাখেন বালাগঞ্জ উপজেলা চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর , বালাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুস সাকিব , বালাগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সামসুদ্দিন সামস্ , সাবেক ভাইস চেয়ারম্যান মাওলানা আলী আজগর , বালাগঞ্জ সদর ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল মুনিম, পূর্ব পৈলনপুর ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল মতিন , পূর্ব গৌরিপুর ইউনিয়ন চেয়ারম্যান হিমাংশু রঞ্জন দাস, বালাগঞ্জ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এম এ মতিন সাংবাদিক রজত দাস ভূলন ও শাহাব উদ্দিন শাহিন , বালাগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা গাজী আতাউর রহমান প্রমূখ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *