Sunday, January 19

বিশ্বনাথে আলমগীর কাপ ফুটবল টুর্ণামেন্ট’র উদ্বোধন



বিশ্বনাথ প্রতিনিধি:: বিশ্বনাথে উপজেলার রামপাশা ইউনিয়নের আমতৈল জমশেরপুর গ্রামের পশ্চিমের মাঠে মঙ্গলবার বিকেলে ‘১০ম চেয়ারম্যান আলমগীর কাপ ফুটবল টুর্ণামেন্ট’র উদ্বোধন করা হয়েছে। নিরব ভাই ভাই স্পোটিং ক্লাব (জমশেরপুর)’র উদ্যোগে আয়োজিত টুর্ণামেন্টে ২২টি ক্লাব অংশগ্রহণ করছে। উদ্বোধনী খেলায় বার্সেলোনা ফুটবল ক্লাব আশুগঞ্জ ট্রাইবেকারে ৭-৬ গোলের ব্যবধানে নিরব ভাই ভাই স্পোটিং ক্লাব (জমশেরপুর)’কে হারিয়ে শুভ সূচনা করেছে। উদ্বোধক হিসেবে টুর্ণামেন্টের উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলহাজ্ব পংকি খান। শান্তির প্রতিক কবুতর উড়িয়ে অতিথিরা টুর্ণামেন্টের উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী। তিনি বলেন, খেলাধুলা সমাজ থেকে অপরাধ প্রবনতা দূর মানুষের মধ্যে ভ্রাতৃবোধ সৃষ্টি করে। ফলে সমজ হয় সুন্দর ও শান্তির। জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বাধীন সরকারের আমলে খেলাধুলার ব্যাপক উন্নতি হয়েছে। আসন্ন নির্বাচনে সারা দেশে নৌকা প্রতিকে ভোট দিয়ে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীদেরকে বিজয়ী করে উন্নয়নের এধারা অব্যাহত রাখতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

আমন্ত্রিত অতিথির বক্তব্যে সিলেট সিটি কর্পোরেশনের ২০নং ওয়ার্ডের কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আজাদুর রহমান আজাদ বলেন, সুন্দর সমাজ বিনির্মানে খেলাধুলার বিকল্প নেই। তাই আমাদের সবাইকে নিজ নিজ অবস্থান থেকে খেলাধূলার পৃষ্ঠপোষকতায় এগিয়ে আসতে হবে। আওয়ামী লীগের নেতৃত্বাধীন সরকারের আমলে খেলাধুলার ব্যাপক উন্নতি হয়েছে।

উপজেলার রামাপাশা ইউপির চেয়ারম্যান ও টুর্ণামেন্টের প্রবর্তক অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীরের সভাপতিত্বে এবং ধারাভাষ্যকার জুয়েল আহমদ নূর ও জিয়াউল হক জিয়ার যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সম্পাদক আমির আলী চেয়ারম্যান, সাংগঠনিক সম্পাদক আবদুল আজিজ সুমন, অর্থ সম্পাদক নূরুল ইসলাম।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ আসাদুজ্জামান, যুগ্ম সম্পাদক শাহ ফয়েজ আহমদ সেবুল, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম জুয়েল, ধর্ম বিষয়ক সম্পাদক ফখর উদ্দিন মাস্টার, বন ও পরিবেশ সম্পাদক রুনু কান্ত দে, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক শাখাওয়াত হোসেন, কার্যনির্বাহী সদস্য শেখ নূর মিয়া, এমদাদুল হক, রামপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম, রামপাশা ইউপির মেম্বার আবুল কাশেম, কোম্পানীগঞ্জ উপজেলার পশ্চিম ইসলামপুর ইউপির মেম্বার মুজিবুর রহমান, সিলেট বিভাগীয় বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক কবিরুল ইসলাম কবির, জেলা যুবলীগ নেতা আজাদুর রহমান চঞ্চল, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি অনুরুদয় মজুমদার পলাশ, সাংস্কৃতিক সম্পাদক শেহনাজ আহমদ, সহ সম্পাদক মুহিবুর রহমান সুইট, মিজানুর রহমান মিজান, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি কাওছার আহমদ, সিনিয়র যুগ্ম সম্পাদক শাহ বোরহান আহমদ রুবেল প্রমুখ’সহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *