Thursday, January 23

বিশ্বনাথে বিএনপির ইফতার মাহফিল



বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া’র উপদেষ্ঠা ও নিখোঁজ বিএনপি নেতা এমপি এম. ইলিয়াসপতœী তাহসিনা রুশদী লুনা বলেছেন, দেশের গণতন্ত্রকে আজ অবরুদ্ধ করে রেখেছে সরকার। তাদের কাছে আজ দেশের জনগণ বিপদগামী। মাদক নির্মূলের নামে বিএনপির নেতাকর্মীদেরকে ক্রসফায়ারে হত্যা করা হচ্ছে। আর মাদকের মূলহোতাদেরকে দেশের বাহিরে যেতে সহযোগীতার করছে সরকার। আবার যদি আ’লীগ ক্ষমতায় আসে তাহলে কেউই বাড়িতে নিরাপদে বসবাস করতে পারবেন না। তাই বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ঈদের পরে যে আন্দোলনের ঘোষণা দেবেন সেই আন্দোলনে সবাইকে ঝপিয়ে পড়তে হবে। তিনি বলেন ঘরে বসেই যদি মামলার আসামি হতে হয় তাহলে আন্দোলন করেই আসামি হোন। বুধবার সিলেটের বিশ্বনাথ উপজেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের ইফতার মাহফিল এবং আলোনা সভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

উপজেলা বিএনপির সভাপতি সাবেক চেয়ারম্যান জালাল উদ্দিন সভাপতিত্বে ও সাবেক চেয়ারম্যান সাধারণ সম্পাদক লিলু মিয়া এবং যুগ্ম-সম্পাদক বশির আহমদের যৌথ পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ, জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক ও নিখোঁজ বিএনপি নেতা ইলিয়াস আলীর একান্ত সচিব ময়নুল হক, জেলা বিএনপি নেতা ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আহমদে নূর উদ্দিন, উপজেলা জামায়াতের নায়েবে আমীর মাস্টার ইমাদ উদ্দিন, যুক্তরাজ্য বিএনপি নেতা মিছবাহ উদ্দিন, উপজেলা জমিয়তের প্রচার সম্পাদক হাসান বিন ফাহিম। ।

এসময় আরও বক্তব্য রাখেন উপজেলা বিএনপি নেতা প্রভাষক মোনায়েম খান, শ্রমিকদল নেতা আনছার আলী, যুবদল নেতা সুরমান খান, শামিমুর রহমান রাসেল, সেচ্ছাসেবকদল নেতা কাওছার খান, ছাত্রদল নেতা মতিউর রহমান সুমন, শাহ আমির আলী, শাহজাহান, শাহ টিপু, সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম জুনেদ। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন হাফিজ শাকিল আহমদ ও দোয়া পরিচালনা করেন উপজেলা বিএনপির যুগ্ম-সম্পাদক জামাল আহমদ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *