Tuesday, January 21

ব্লাউজ ছাড়া শাড়ি পরলেন প্রিয়াঙ্কা, ভারতীয় সংস্কৃতির অপমান



বিনোদন ডেস্ক ::
প্রিয়াঙ্কা চোপড়া সম্প্রতি আলোচনায় এসেছেন একটি ফটোশুটে। সেখানে ব্লাউজ ছাড়া শাড়ি পরতে দেখা গেছে তাকে। ফটোশুটের কিছু ছবি ও একটি ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। তা নিয়ে তোলপাড় চলছেই। অনেকেই অদ্ভূত পোশাকে ফটোশুটের জন্য প্রিয়াঙ্কার কাণ্ডজ্ঞান ও রুচি নিয়ে প্রশ্ন তুলেছেন। তবে নায়িকার পাশেই রয়েছেন ডিজাইনার তরুণ তাহিলিয়ানি।
দিন কয়েক আগে দেশি গার্ল একটি ম্যাগাজিনের প্রচ্ছদের শুটের জন্য শাড়ি পরেন। ফটোশুটের জন্য তাকে ব্লাউজ ছাড়াই শাড়ি পরতে হয়েছিল। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সেই ছবিই পোস্ট করেন প্রিয়াঙ্কা। তার এভাবে শাড়ি পরা নিয়ে নেট দুনিয়ায় শুরু হয় বিতর্ক। প্রচলিত ভারতীয় প্রথায় ব্লাউজের সঙ্গে শাড়ি না পরায় নেটিজেনদের রোষের মুখে পড়তে হয় প্রিয়াঙ্কাকে।
দেশের সংস্কৃতিকে তিনি অপমান করেছেন বলেও অভিযোগ ওঠে। এ নিয়েই মুখ খোলেন ডিজাইনার তরুণ তাহিলিয়ানি। একটি সংবাদমাধ্যমকে তরুণ জানিয়েছেন, প্রিয়াঙ্কা যেভাবে শাড়ি পরেছেন, তা অশালীন নয়। ‘চোলি’ ব্যবহার না করা ‘গ্লোবাল স্টেটমেন্ট’। প্রিয়াঙ্কাকে আধুনিক ভারতের আইকন বলেছেন তরুণ।
প্রসঙ্গত, ব্লাউজ ছাড়া ওই সাহসী ফটোশুট করা হয়েছিল এক বিখ্যাত মার্কিন ফ্যাশন ম্যাগাজিনের প্রচ্ছদের জন্য। ফ্যাশন ম্যাগাজিন ‘ইনস্টাইল’র জুলাই সংখ্যার ‘প্রচ্ছদ কন্যা’ হিসেবে সাহসী অবতারে দেখা গেছে প্রিয়াঙ্কাকে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *