Friday, January 17

ভোটের আগে ফুটবল যুদ্ধে আরিফ-কামরান



আর ক’দিন পরই সিলেট সিটি করপোরেশন নির্বাচন। এতে লড়াইয়ের প্রস্তুতি নিচ্ছেন বর্তমান মেয়র আরিফুল হক চৌধুরী ও সাবেক মেয়র বদরউদ্দিন আহমদ কামরান।

নির্বাচনের আগেই শুরু হচ্ছে বিশ্বকাপ ফুটবল। ফুটবলের বিশ্বযুদ্ধ। এই যুদ্ধ থেকে বাদ যাবেন কেনো আরিফ-কামরান? তাই ভোট যুদ্ধের আগে ফুটবল যুদ্ধে নামছেন এই দুই নেতা। এবং যথারীতি তা ব্রাজিল-আর্জেন্টিনায় বিভক্ত হয়ে। আরিফুল হক ব্রাজিল আর কামরান আর্জেন্টিনার হয়ে মাঠে নামবেন।

তবে সেটি রাশিয়া বিশ্বকাপে নয়। বিশ্বকাপ উপলক্ষ্যে বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতি, সিলেট আয়োজিত একটি প্রীতি ম্যাচে মুখোমুখি হবেন তারা।

বুধবার রাত ১০টায় ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থকদের মধ্যে এই প্রীতি ম্যাচের আয়োজন করেছে ক্রীড়ালেখক সমিতি। ম্যাচে ব্রাজিলের অধিনায়ক থাকবেন সিটি মেয়র আরিফুল হক চৌধুরী আর আর্জেন্টিনাকে নেতৃত্ব দিবেন সাবেক সিটি মেয়র বদর উদ্দিন আহমদ কামরান।

সিলেটের বিভিন্ন পেশার বিশিষ্ট ব্যক্তি ছাড়াও এ ম্যাচে অংশ নেবেন সিলেট ফুটবল, ক্রিকেটের সাবেক ও বর্তমান তারকারা। সিলেট জেলা স্টেডিয়ামে ফ্লাডলাইটের আলোয় অনুষ্ঠিত হবে ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ।

এদিকে ব্রাজিল সমর্থকদের মাঠে উপস্থিত হয়ে উৎসাহ দেয়ার জন্য অনুরোধ জানিয়েছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। আর ব্রাজিলের বিপক্ষে আর্জেন্টিনা দলকে প্রেরণা দেয়ার জন্য সিলেটের আর্জেন্টিনা সমর্থকদের কাল সিলেট জেলা স্টেডিয়ামে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন সাবেক সিটি মেয়র বদর উদ্দিন আহমদ কামরান।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *