Saturday, January 25

মাদকের গডফাদার যে দলের হোক না কেন কেউই ছাড় পাবে না-ওবায়দুল কাদের



আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, মাদকের ডন বা গডফাদার যে দলের কিংবা যেই হোক না কেন কেউই ছাড় পাবে না।

তিনি বলেন, মাদকের বিরুদ্ধে শেখ হাসিনার সরকারই প্রথম কথা বলেছেন, অন্য কোন সরকার বলেনি। মিয়ানমার থেকে স্রোতের মতো এদেশে ইয়াবাও এসেছে। তাই মাদকের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে।

ওবায়দুল কাদের আজ নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় ভুলতা ফ্লাইওভার সাইট অফিসে অনুষ্ঠিত আসন্ন ঈদ উপলক্ষ্যে যানজট নিরসন বিষয়ে মতবিনিময় সভায় এসব কথা বলেন।

দুর্নীতি প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের তিনজন এমপি দুদকের মামলায় হাজিরা দিচ্ছে। একজন মন্ত্রী পুত্র কারাগারে রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে কোন অপরাধীর ছাড় নেই।

বেলা সাড়ে ১০টা থেকে দুই ঘণ্টাব্যাপী এ মতবিনিময় সভায় সেতুমন্ত্রী ওবায়দুল কাদের নারায়ণগঞ্জ, নরসিংদী, ব্রাক্ষ্মণবাড়িয়া ও হবিগঞ্জের জেলা প্রশাসক, পুলিশ সুপার ও সড়ক যোগাযোগ বিষয়ে সংশ্লিষ্টদের কাছ থেকে মহাসড়কের সমস্যাগুলো শোনেন।

মন্ত্রী তাদের নিজ নিজ দায়িত্ব যথাযথভাবে পালন করার কঠোর নির্দেশ দেন। মহাসড়কগুলোকে সচল রাখার নির্দেশ দেয়ার পাশাপাশি গাড়ি থামিয়ে অর্থ আদায় না করতে ট্রাফিক পুলিশকে সতর্ক করে দেন।

মতবিনিময় সভায় নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক এবং নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবুসহ সড়ক ও জনপথ বিভাগের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *