Saturday, January 18

মাসুক মিয়া ছিলেন বঙ্গবন্ধুর আদর্শের একজন অনুসারী : কামরান



বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, মোহাম্মদ মাসুক মিয়া ছিলেন বঙ্গবন্ধুর আদর্শের একজন অনুসারী। তিনি ছিলেন দলের নিবেদিত প্রাণ। সংগঠনের পাশাপাশি তিনি সমাজসেবায় নিজেকে নিয়োজিত রেখেছিলেন। অথচ বঙ্গবন্ধুর এ সৈনিককে নির্মমভাবে হত্যা করা হলো।
সোমবার (৩০ এপ্রিল) সিলেট জেলা পরিষদ মিলনায়তনে সদর উপজেলা জাতীয় শ্রমিক লীগের সহ-সভাপতি নিহত মাসুক মিয়া স্মরণে শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

এসময় তিনি আরো বলেন, শেখ হাসিনার সরকারে আমলে অপরাধ করে পার পাওয়া যাবে না। হত্যাকারীরা যত শক্তিশালীই হোক না কেনো তাদেরকে আইনের মুখোমুখি করা হবে। মাসুক মিয়ার হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে আসতে প্রশাসনের প্রতি আহবান জানান তিনি।

মরহুম মোহাম্মদ আব্দুল করিম সিদ্দিকী ও মোহাম্মদ মাসুক মিয়া স্মৃতি সংসদ এ শোকসভার আয়োজন করে। এতে সভাপতিত্ব করেন সরকারি কলেজের সাবেক জিএস ও স্মৃতি সংসদের সভাপতি ফারুক আহমেদ।

শোকসভায় বক্তব্য রাখেন, সিলেটে অতিরিক্ত পিপি এডভোকেট শামসুল ইসলাম, জেলা আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক জগলু চৌধুরী, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাউন্সিলর আফতাব হোসেন খান, শাহজালাল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফখর উদ্দিন, পুরাণ কালারুকা আদর্শ উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক আহমদ আলী, মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক সেলিম আহমদ সেলিম, সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দিন কয়েস, জালালাবাদ ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আরব আলী ।

মহানগর ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক ও ম্মৃতি সংসদের সাধারণ সম্পাদক আশরাফ সিদ্দিকীর পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সতীশ দেবনাথ ঝন্টু, মহানগর আওয়ামী লীগ নেতা ছাদ উদ্দিন,  ফ্রান্স যুবলীগের সাহিত্য সম্পাদক নজির কামালী, ইউপি চেয়ারম্যান ইকরাম হোসেন বখত, অরুণ দেবনাথ সাগর, এডভোকেট বনশ্রী দাস অপু, নুরুল ইসলাম, আলী আশরাফ সোহেল, রাহাত তরফদার, এম এ রশিদ, জাহাঙ্গীর আলম, ফারুক আহমদ, গোলাম কিবরিয়া মাসুক, জিয়াউল হক জিয়া, তজম্মুল হোসেন, এম. রেজানুর রহমান সেলিম, মিজান পারভেজ, শাহনুর আহমদ, মাসুক মিয়ার সহোদর ফখর আহমদ ও ফয়সল আহমদ, ফয়সল আহমদ ফাহাদ, রুহিন আহমদ, রুবেল আহমদ, মির্জা আলী আহমদ, সায়মন আহমদ, সাহেদ, হাসেম খান, হাবিব আহমদ, সুমন আহমদ, হৃদয় আহমদ প্রমুখ।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *