Sunday, January 19

মুহিব ও খালেদের হন্তারক সেই বাস চালকের বিরুদ্ধে মামলা দায়ের



ওসমানীনগর প্রতিনিধি:: বিগত ৩ মে রোববার ওসমানীনগরের  গোয়ালাবাজারে সন্ধ্যা ৬টার দিকে বিআরটিসি বাসের চাঁপায় ছাত্রলীগ কর্মি খালেদ মিয়া ও মুহিব মিয়া নিহত হওয়ার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। ৪ জুন সোমবার শেরপুর হাইওয়ে পুলিশের এস আই(নি:) গিয়াস উদ্দিন বাদি হয়ে বিআরটিসি বাস(ঢাকা মেট্র-ব-১১-৫৫৩০ এর চালক ঢাকা জেলার ধামরাই উপজেলার কালিয়া গাও নিবাসী মৃত আকমল হোসেন খাঁন এর পুত্র আসরাফ হোসেন খাঁনকে আসামী করে ওসমানীনগর থা্নায় মামলা দায়ের করেন। মামলা নং-০৫।
মামলার এজাহার সূত্রে জানা যায়, বিআরটিসি বাসের চালক আসরাফ হোসেন খাঁন দ্রুত ও বেপরোয়া গতিতে গাড়ি চালনা করে অন্য গাড়িকে অভার ওভার টেকিং করে মোটর সাইকেলকে স্ব জোরে ধাক্কা দিলে সাইকেলটি দুমড়ে মুছড়ে যায় এবং মোটর সাইকেল আরোহী মুহিব ও খালেদের প্রান চলে যায়। বাসটি দূর্ঘটনা ঘটানোর সাথে সাথে বাসটি দ্রুত এলাকা ত্যাগ করায় গাড়িড় নাম্বার ও চালকের নাম ঠিকানা সংগ্রহ করতে বিলম্ব হয় ।
এ ব্যাপারে ওসমানীনগর থানার ওসি মোহাম্মদ সহিদ উল্যা বলেন, মামলাটি তদন্তের জন্য হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্যের নিকট দেওয়া হয়েছে। উনারা তদন্ত করবেন। আামরা তাদের সর্বাত্মমক সহযোগীতা করবো।

 

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *