Saturday, January 18

মুহিব-খালেদ’র অকাল মৃত্যতে শোক



ওসমানীনগর প্রতিনিধি:: ওসামনীনগরে বিআরটিসি বাসের চাঁপা নিহত মোটরসাইকেল আরোহী ছাত্রলীগ কর্মী মুহিব মিয়া ও খালেদ মিয়ার অকাল মৃত্যুতে ওসমানীনগর উপজেলা যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন। তারা এক শোক বিবৃতিতে নিহতদের রুহের মাগফেরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। 
বিবৃতি দাতারা হলেন ওসমানীনগর উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি জাবেদ আহমদ আম্বিয়া, যুবলীগ নেতা রুকন চৌধুরী, মুকিদ মিয়া,নুর মিয়া, সুহেল আহমদ, রাসেল মিয়া, উজ্জ্বল মিয়া, মাছুম মিয়া, আব্দুল অদুদ প্রিন্স, শিহাব উদ্দিন, কিবরিয়া মিয়া, রোমান আহমদ, রাসেল আহমদ, লেবু মিয়া, লিলবর হোসাইন, সঞ্জীব দাশ মিঠু, শাহাব উদ্দিন, শিপন আহমদ, আমজাদ হোসাইনসহ এ অঞ্চলের যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।
প্রসঙ্গত, রোববার সন্ধ্যা ৬টার দিকে দক্ষিণ গোয়ালাবাজারে সিলেটগামী একটি বিআরটিসি বাস বিপরিত দিক থেকে আসা দুই মোটরসাইকেল আরোহীকে চাপা দিলে ঘটনাস্থলেই ছাত্রলীগ কর্মি খালেদ মারা যান এবং গুরুতর আহত আবস্থা ওপর মোটরসাইকেল আরোহী মুহিবকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *