Sunday, January 19

যে কারনে সিলেট বিএনপির সমাবেশে আসেননি ফকরুল



নগরীর ঐতিহাসিক রেজিস্টারি মাঠে সিলেট বিএনপির উদ্যোগে বিভাগীয় সমাবেশ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের যোগ দেয়ার কথা থাকলেও তিনি সিলেট আসতে পারেননি।

দুর্নীতির মামলায় অভিযুক্ত হয়ে কারান্তরীণ বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার মুক্তির দাবিতে মঙ্গলবার (১০ এপ্রিল) প্রধান অতিথি হিসেবে তার যোগদানের কথা ছিলো। তবে বিএনপির এ নেতার মা ফাতিমা আমিন গুরুতর অসুস্থ থাকায় তিনি সিলেট আসতে পারেননি বলে দলীয় সূত্রে জানা যায়।

সূত্রটি জানায়, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মাকে লাইফ সাপোর্টে নেয়া হয়েছে। ৮৬ বছর বয়সী মির্জা ফখরুলের মা ফুসফুস, কিডনিসহ বার্ধক্যজনিত বিভিন্ন সমস্যার কারণে বেশ কিছুদিন ধরে তিনি ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে ভর্তি ছিলেন।

মঙ্গলবার ভোর রাতে তাকে লাইফ সাপোর্টে নেয়া হয় বলে সূত্রটি নিশ্চিত করে।

এদিকে মঙ্গলবার (১০ এপ্রিল) দুপুর ২টায় নির্ধারিত সময়ে শুরু হয় সমাবেশ। সমাবেশ শুরু হওয়ার পরপরই সিলেট নগরীর ও বিভাগের বিভিন্ন জেলা থেকে আগত নেতারা বক্তব্য রাখছেন।

এছাড়াও সকাল থেকে সিলেট, হবিগঞ্জ, মৌলভীবাজার, সুনামগঞ্জ জেলার বিভিন্ন এলাকার নেতাকর্মীরা সমাবেশস্থলে জড়ো হতে শুরু করেন। সিলেট নগরীর কয়েকটি এলাকা থেকে নেতাকর্মীরা মিছিল নিয়ে সমাবেশে যোগ দেয়।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *