Tuesday, January 21

লন্ডনে নাজমুলের বক্তব্যে নাখোশ প্রধানমন্ত্রী



প্রধানমন্ত্রীর সংবর্ধনায় ছাত্রলীগের সাবেক সভাপতি সিদ্দিকী নাজমুল আলম বক্তব্য রাখায় নাখোশ হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ লন্ডনে প্রধানমন্ত্রীকে দেওয়া যুক্তরাজ্য আওয়ামী লীগের সংবর্ধনা অনুষ্ঠানে এই ঘটনা ঘটে।

যুক্তরাজ্য আওয়ামী লীগের নেতাদের বক্তব্যের মাঝখানে হঠাৎ লন্ডনে বসবাসরত বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি সিদ্দিকী নাজমুল আলমের নাম ঘোষণা করায় ক্ষোভ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী। তিনি মঞ্চে বসেই তাৎক্ষণিক হাতের ইশারায় জানতে চান, সে কিভাবে এখানে এলো। কে বক্তব্যের সুযোগ দিয়েছে নাজমুলকে।

প্রধানমন্ত্রী সঞ্চালককে কাছে ডেকে নিয়ে জানতে চান, নাজমুল কিভাবে এখানে আওয়ামী লীগের অনুষ্ঠানে বক্তব্য দেয়ার সুযোগ পেলো। অনুষ্ঠানের সঞ্চালক যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক এই ব্যাপারে কোনো মন্তব্য করতে রাজি হন নাই।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর উপস্থিততে ৭০ জন বক্তা বক্তব্য দেওয়ার সুযোগ পেয়েছেন। সেটা বাংলাদেশের কোনো জনসভায় ও সম্ভব হয় না। হল ভর্তি নেতাকর্মী দেখেছেন নাজমুলকে কিভাবে বক্তব্য দেয়ার সুযোগ দিতে হয়েছে। আর প্রধানমন্ত্রী আমাকে ডেকে জিজ্ঞেস করেছেন সেটাও আপনারা দেখেছেন। তাই এ নিয়ে কোনো মন্তব্য করতে চাই না। মঞ্চে উপবিষ্ট যুক্তরাজ্য আওয়ামী লীগের অনেক নেতাই, ঘটনার সত্যতা স্বীকার করলেও এ নিয়ে কোনো মন্তব্য করতে রাজি হন নাই।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *