Tuesday, January 21

শপথ নিলেন হাইকোর্টের নতুন ১৮ বিচারপতি



হাইকোর্ট বিভাগের অতিরিক্ত বিচারক হিসেবে ১৮ জন বিচারপতি শপথ গ্রহণ করেছেন। প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন বৃহস্পতিবার দুপুর তিনটার দিকে সুপ্রিমকোর্টের জাজেস লাউঞ্জে তাদের শপথ পাঠ করান। এর মধ্য দিয়ে দুই বছরের জন্য অস্থায়ী ভিত্তিতে নিয়োগ পেলেন এই ১৮ বিচারপতি। সব মিলিয়ে এখন বিচারপতির সংখ্যা দাঁড়ালো ৯৮ জনে।

শপথ গ্রহণ করা বিচারপতিরা হলেন- আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের সদস্য সাবেক জেলা জজ মো. আবু আহমেদ জমাদার, আইন ও বিচার বিভাগের অতিরিক্ত সচিব (জেলা জজ, পিআরএল ভোগরত) মো. মোস্তাফিজুর রহমান, ঢাকার বিভাগীয় বিশেষ জজ মো. আতোয়ার রহমান, সুপ্রিম কোর্টের আইনজীবী এস এম আবদুল মবিন, ডেপুটি অ্যাটর্নি জেনারেল খিজির হায়াত, ডেপুটি অ্যাটর্নি জেনারেল শশাংক শেখর সরকার, সুপ্রিম কোর্টের আইনজীবী মোহাম্মদ আলী,

সুপ্রিম কোর্টের আইনজীবী মহি উদ্দিন শামীম, সুপ্রিম কোর্টের আইনজীবী মো. রিয়াজ উদ্দিন খান, ডেপুটি অ্যাটর্নি জেনারেল খোন্দকার দিলীরুজ্জামান ও সুপ্রিম কোর্টের আইনজীবী ড. কে এম হাফিজুল আলম, নরসিংদীর জেলা ও দায়রা জজ ফাতেমা নজীব, ঢাকা মহানগর দায়রা জজ মো. কামরুল হোসেন মোল্লা, ঢাকা জেলা ও দায়রা জজ এস এম কুদ্দুস জামান, সুপ্রিম কোর্টের আইনজীবী মো. খায়রুল আলম, ডেপুটি অ্যাটর্নি জেনারেল এস এম মনিরুজ্জামান, সুপ্রিম কোর্টের আইনজীবী আহমেদ সোহেল ও ডেপুটি অ্যাটর্নি জেনারেল সরদার মো. রাশেদ জাহাঙ্গীর।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *