Thursday, January 23

শহিদকে বাড়ি থেকে বের করে দিয়েছিলেন মীরা!



অমিতাভ-জয়া, শাহরুখ-গৌরি, অজয়-কাজলের মতোই বলিউডের আদর্শ দম্পতিদের তালিকায় রয়েছে শহিদ-মীরার নামও। এমনকি ‘পদ্মাবত’ থেকে শুরু করে ‘বাট্টি গুল মিটার চালু’ ছবিগুলো স্ত্রী মীরার সঙ্গে আলোচনা করেই করেছেন বলিউডের এই অভিনেতা। কিন্তু সেই মীরাই নাকি কোনও একসময় স্বামী শহিদকে বাড়ি থেকে বের করে দিয়েছিলেন।

সম্প্রতি নেহা ধুপিয়ার সঞ্চালিত চ্যাট শো ‘বিএফএফএস উইথ ভোগ’-এ অতিথি হয়ে হাজির হয়েছিলেন শহিদ-মীরা দম্পতি। আর সেখানেই এ কথা স্বীকার করেছেন শহিদপত্নি।

শহিদ কাপুরকে বাড়ি থেকে বের করে দেওয়া প্রসঙ্গে মীরা বলেন, ‘পদ্মাবত’-এর শ্যুটিং চলাকালে শাহিদ প্রায় সময়ই বাড়ি ফিরতেন সকাল ৮টা এবং ঘুম থেকে উঠে আবার দুপুর ২টার দিকে শ্যুটিংয়ে চলে যেতেন। এসময় আমি চেষ্টা করতাম কোনো শব্দ যাতে না হয়। কিন্তু মিশার (শহিদ-মীরার মেয়ে) জন্য সেটি একেবারেই অসম্ভব ছিলো। কেননা তখন ও জেগে থাকতো এবং দুষ্টুমি করে। কিন্তু শহিদ কখনও কিছু বলতেন না।

যোগ করে মীরা আরও বলেন, ‘পদ্মাবত’-এর শ্যুটিং চলাকালে শাহিদের বাড়ি আসা-যাওয়া, ঘুম থেকে ওঠা, ঘুমাতে যাওয়া কোনও কিছুরই সময়ের ঠিক ছিলো না তাই আমি নিজেই তাকে বাড়ি ছেড়ে সেটের আশেপাশে কোনো হোটেলে উঠতে বলেছিলাম। পরে তিনি গোরেগাঁওয়ের একটি ফাইভ স্টার হোটেলে থাকতে শুরু করেন। শ্যুটিং সেটের কাছেই ছিলো সেটি।

‘বাট্টি গুল মিটার চালু’ ছবির শ্যুটিং নিয়ে উত্তরাখাণ্ডে ব্যস্ত সময় কাটাচ্ছেন শহিদ কাপুর। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন বলিউড অভিনেত্রী ইয়ামি গৌতম।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *