Saturday, January 18

সারাদেশে জাকের পার্টির ৮০ ঈদ জামাত



নিউজ ডেস্ক ::
পবিত্র ঈদুল ফিতরে জাকের পার্টির উদ্যোগে রাজধানী ঢাকাসহ সারাদেশে ৮০টি জামাত অনুষ্ঠিত হয়েছে। এবার নিয়ে টানা ৮ বছর ধরে জাকের পার্টি দেশজুড়ে ঈদ জামাতের আয়োজন করছে।
পবিত্র ঈদুল ফিতরের প্রকৃত মহিমা ও তাৎপর্যের আলোকে ধনী গরীব নির্বিশেষে সকলের মাঝে হৃদ্যতা তৈরি করে ঈদ খুশি অর্থবহ করা এবং প্রকৃত ইসলামের উদার ভাবধারায় শান্তি, ঐক্য, সৌহার্দ্য, সম্প্রীতি ও সৌভ্রাতৃত্বের বন্ধন সুদৃঢ় করে দেশ ও জাতির অগ্রগতির ধারা অব্যাহত রাখার লক্ষ্যেই জাকের পার্টির এ আয়োজন।
এবার রাজধানী ঢাকার উত্তর ও দক্ষিণ অংশে দুটি এবং দেশব্যাপী মহানগর, জেলা সদর ও সাংগঠনিক জেলায় আরও ৭৮টি ঈদ জামাত অনুষ্ঠিত হয়। সকল জামাত একযোগে সকাল সাড়ে ১০টায় অনুষ্ঠিত হয়।
কর্মসূচির অংশ হিসাবে ৮০টি জামাত ভেন্যুতে ঈদের আগের দিন রোজাদারদের নিয়ে অনুষ্ঠিত হয় সমাপনী ইফতার মাহফিল।
প্রতিটি ঈদ জামাতে সাম্য ও অনাবিল খুশির সমান অংশীদার ধনী-গরীব সর্বস্তরের মানুষকে এক সঙ্গে, এক কাতারে বসিয়ে ঐতিহ্যবাহী ঈদ খাবার আপ্যায়ন করা হয়।
বিশ্ব ওলীর বেছালত মঞ্জিল বনানী পাক দরবার শরীফে জামাতে নামাজ আদায় করেন জাকের পার্টি চেয়ারম্যান পীরজাদা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী। নামাজ শেষে দেশ ও জাতির অগ্রগতি, সুখ, শান্তি, সমৃদ্ধি, মুসলিম উম্মাহর ঐক্য, সংহতি এবং শান্তিকামী বিশ্ব মানবতার কল্যাণ কামনা করে বিশেষ মুনাজাত করা হয়।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *