Monday, January 20

সিলেটে জোড়া খুনের ঘটনায় একজন গ্রেপ্তার



সিলেটের মিরাবাজার এলাকার খাঁরপাড়ায় রোকেয়া বেগম (৪০) ও তার ছেলে রবিউল ইসলাম রোকন (১৬) হত্যার ঘটনায় নাজমুল হাসান নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (৩ এপ্রিল) দিবাগত রাতে সিলেট শহরতলীর বটেশ্বর এলাকা থেকে কোতোয়ালি থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে।

বুধবার (৪ এপ্রিল) সিলেট কোতোয়ালী থানায় এক প্রেস ব্রিফিংয়ে একথা জানানো হয়েছে।

পুলিশ জানায়, গ্রেপ্তারকৃত নাজমুল শাহপরান থানার মুক্তিরচর এলাকার মৃত করিম মেম্বারের ছেলে। জানা গেছে, নাজমুল আবাসন ব্যবসার সাথে জড়িত। সে ওই ডাবল মার্ডারের সাথে জড়িত বলে বিভিন্ন তথ্য প্রযুক্তির মাধ্যমে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ঘটনার দিন তার অবস্থান ঘটনাস্থলের আশেপাশেই ছিল বলে জানিয়েছে পুলিশ।

সংবাদ সম্মেলনে পুলিশ আরও জানায়, নিহত রোকেয়ার সাথে নাজমুলের পরিচয় অনেক দিনের। তারা দুজন মিলে একটি পার্লার করার কথা ছিল এজন্য রোকেয়ার কাছ থেকে সে টাকাও নিয়েছে।

এদিকে বুধবারই (৪ এপ্রিল) তাকে আদালতে তুলে ১০ দিনের রিমান্ড আবেদন করা হবে বলে জানিয়েছে পুলিশ।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, সহকারী পুলিশ কমিশনার সাদেক কাওসার দস্তগীর, কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গৌছুল হোসেন ও মামলার তদন্তকারী কর্মকর্তা রুকেয়া বেগম।

এর আগে গত রোববার (১ এপ্রিল) দুপুরে খাঁরপাড়ার একটি বাসা থেকে মা ও ছেলের মরদেহ উদ্ধার করে পুলিশ। এসময় জীবিত অবস্থায় রোকেয়ার ৫ বছর বয়সী মেয়ে রাইসাকে উদ্ধার করা হয়। বর্তমানে তাকে পুলিশের ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখা হয়েছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *