Sunday, January 19

সিলেট নগরীর ফাজিলচিশতে গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু



সিলেট নগরীর মিয়া ফাজিল চিশত এলাকার একটি বাসা থেকে জেসমিন (১৬) নামে এক কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। জেসমিন ওই বাসায় তিন বছর ধরে গৃহকর্মীর কাজ করতেন। এই মৃত্যুকে রহস্যজনক বলছে পুলিশ।

বৃহস্পতিবার রাত সাড়ে দশটায় মিয়া ফজিলচিশত এলাকার ১৬২/১ নং বাসার ২য় তলা থেকে মরদেহ উদ্ধার করা হয়। জেসমিন গোয়াইঘাট উপজেলার সালুটিকর বৈটাখালী গ্রামের মৃত বিল্লাল উদ্দিনের মেয়ে।

বাসার মালিক ওমর খৈয়াম জানান, বৃহস্পতিবার সকালে পারিবারিক কাজে তিনি দিরাই চলে যান। এ সময় তিনি জেসমিনকে বাসার ভিতরে রেখে বাইরে থেকে দরজা তালাবদ্ধ করে যান। সার ১০টার দিকে বাসায় এসে তালা খুলে ঘরে প্রবেশ করে জেসমিনকে ডাকলে তার কোন সারা শব্দ না পেয়ে বিভিন্ন রুমে খোজঁতে থাকেন। এ সময় তিনি তার শোবার ঘরের জেসমিনকে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে কতোয়ালি থানার পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাস উদ্ধার করে।

তিনি আরো জানান, ওই রুমেই একটি চিঠি পাওয়া গেছে। চিঠিতে জেসমিন তার মা’র কাছে ক্ষমা চেয়ে লিখেছে, আমাকে ক্ষমা করে দিও আমি ভুল করেছি।

এ ব্যাপারে লাশ উদ্ধারে যাওয়া পুলিশের এসআই আকবর হোসেন ভূইয়া বলেন, লাশ উদ্ধারের পর প্রাথমিক সুরতহালে এটি আত্মহত্যা বলে মনে হচ্ছে না। লাশের ময়নাতদন্ত ও সার্বিক বিষয়ে তদন্ত করে বিস্তারিত জানা যাবে। লাশ ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলজে পাঠানো হয়েছে।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *