Saturday, January 25

সিলেট ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের ৪দিনের কর্মসুচি



বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন (বিপিজেএ) সিলেট বিভাগীয় কমিটির সাবেক সভাপতি ও দৈনিক শ্যামল সিলেটের প্রধান আলোকচিত্রী ইকবাল মনসুরের অকাল মৃত্যুতে তাঁর প্রতি শ্রদ্ধা জানিয়ে এসোসিয়েশন চার দিনের শোক কর্মসুচি গ্রহণ করেছে। বৃহস্পতিবার সন্ধ্যায় এসোসিয়েশনের অস্থায়ী কার্যালয়ে এক বিশেষ সভায় কর্মসুচিগুলো ঘোষণা করা হয়।

কর্মসুচির মধ্যে রয়েছে শুক্রবার ও শনিবার কালোব্যাজ ধারণ, আগামী ৭ মে সোমবার বাদ জোহর হযরত শাহজালাল (রহ.) মাজার মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল এবং আগামী ১৪ মে সোমবার বেলা ১১টায় সিলেট নগরীর জেলা পরিষদ মিলনায়তনে ইকবাল মনসুর স্মরণে শোকসভা।

এসোসিয়েশনের সভাপতি আব্দুল বাতিন ফয়সলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শংকর দাসের পরিচালনায় সভার শুরুতে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

সভার আলোচনায় অংশগ্রহন করেন এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সদস্য দুলাল হোসেন, কুমার গণেশ পাল, সিনিয়র সহ-সভাপতি মামুন হাসান, সহ-সভাপতি নাজমুল কবির পাভেল, সাবেক সাধারণ সম্পাদক আশকার আমিন রাব্বী, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. নুরুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ইউসুফ আলী, নির্বাহী সদস্য নুরুল ইসলাম, সদস্য শেখ আব্দুল মজিদ, হুমায়ুন কবির লিটন, রতœা আহমদ তামান্না, সুব্রত দাস, আবু বক্কর।

সভায় মরহুম ইকবাল মনসুরের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়। ঘোষিত কর্মসুচিতে সবাইকে উপস্থিত হওয়ার অনুরোধ জানিয়েছেন এসোসিয়েশনের সভাপতি ও সাধারণ সম্পাদক।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *