Tuesday, January 21

সিলেট-২ আসনে ইসলামী আন্দোলনের প্রার্থী মাওলানা আমীর উদ্দিন



ইসলামী আন্দোলন বাংলাদেশ, বিশ্বনাথ উপজেলা শাখার উদ্যোগে সোমবার (২৮ মে) বিকেলে উপজেলার একটি কমিউনিটি সেন্টারে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে সিলেট-২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসনে দলের প্রার্থী হিসেবে মাওলানা মুহাম্মদ আমীর উদ্দিনের নাম ঘোষণা করা হয়। তিনি বাংলাদেশ মুজাহিদ কমিটি, বিশ্বনাথ উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও উপজেলার পুরাণ বাজারস্থ বায়তুল আমান জামে মসজিদের ইমাম ও খতিবের দায়িত্ব পালন করছেন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে সিলেট-২ আসনে দলীয় প্রার্থী হিসেবে মাওলানা মুহাম্মদ আমীর উদ্দিনের নাম ঘোষণা করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় নির্বাহী সদস্য প্রফেসর ডা. মোয়াজ্জেম হোসেন খান। সভায় বক্তারা বলেন দেশে ইসলামী শাসন ব্যবস্থা চালু করতে হলে নারী নেতৃত্ব থেকে সবাইকে বেরিয়ে আসতে হবে। ইসলামী চিন্তা-ধারায় দেশ পরিচালিত হলে সমাজ সুন্দর ও শান্তির হবে। শ্বশুড় বাড়ি থেকে আসা ইফতারীকে না বলে স্ত্রীর বাবার পরিবারবর্গকে জুলুম থেকে রক্ষা করুন।
বাংলাদেশ মুজাহিদ কমিটি বিশ্বনাথ উপজেলা শাখার সভাপতি মাওলানা ফয়জুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা মুহাম্মদ আমীর উদ্দিনের পরিচালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন সিলেট জেলা শাখার সভাপতি মাওলানা সাঈদ আহমদ, মহানগর শাখার সভাপতি নজির আহমদ, সাধারণ সম্পাদক মাওলানা মাহমুদুল হাসান, মুজাহিদ কমিটি সিলেট জেলা শাখার সভাপতি মাওলানা মুফতি ফখরুদ্দিন। আলোচনা সভা শেষে মোনাজাত পরিচালনা করেন মাওলানা ফয়জুর রহমান। এতে মাওলানা মিজানুর রহমান, মাওলানা শহিদুল ইসলাম, মুফতি মাওলানা লুকমান খান’সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *