Saturday, January 18

সিলেট-২ আসন নিয়ে যা বললেন জগলু চোধুরী



ওসমানীনগর প্রতিনিধি:: বাংলাদেশের বেসরকারী টিভি চ্যানেল ২৪ এর “আপনি কি আমার এমপি”অনুষ্টানে অংশ নিয়ে সিলেট-২ আসনের চিত্র নিয়ে আলোচনাতে অংশ নেন সিলেট জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক জগলু চৌধুরী। সেখানে এলাকার উন্নয়ন ও তিনি আগামীতে জনপ্রতিনিধি হলে কি করবেন সে নিয়ে আলোচনা করেন।
তিনি বলেন, সিলেট-২ আসনের বাসিন্দারা সুষম উন্নয়ন থেকে বঞ্চিত হচ্ছে। এলাকার রাস্তাঘাট, হাওর, খাল-বিল নিয়ে অভিযোগ করেন জগলু চৌধুরী। প্রবাসী অধ্যুষিত এই এলাকায় গ্যাস সংযোগ নিয়ে কথা বলেন তিনি। এছাড়া বিশ্বনাথ ও ওসমানীনগর দুটি এলাকার পৌরসভা কেন বাস্তবায়িত হচ্ছে না তা নিয়ে অন্য আলোচক সংসদ সদস্যের কাছে প্রশ্ন রাখেন জেলা আওয়ামী লীগের এই নেতা। দুটি উপজেলায় সকল ধরণের সুযোগ থাকা সত্ত্বেও এলাকার মানুষের প্রাণের দাবী কেন বাস্তবায়িত হচ্ছে না প্রশ্ন রাখেন তিনি।
এছাড়া তিনি কথা বলেন, বিএনপির সাবেক সংসদ সদস্য নিখোঁজ এম ইলিয়াস আলীকে নিয়ে।
জগলু চৌধুরী বলেন, ইলিয়াস আলীকে গুম কেউ করতে পারে আবার তিনি নিজে থেকেও গুম হতে পারেন। তবে তিনি যেখানে আছেন যেভাবে আছেন -ভালো থাকুন সুস্থ থাকুন আমরা চাই। আপনারা দেখেছেন মাননীয় প্রধানমন্ত্রী তার মমতার হাত দিয়ে ইলিয়াস আলীর পরিবারের সদস্যদের সান্তনা দিয়েছেন। তিনি এমপি থাকা অবস্থায় এলাকায় ব্যাপক উন্নয়ন করেছেন এমন প্রশ্নের জবাবে জগলু চৌধুরী বলেন, তিনি এলাকায় স্কুল কলেজের ছাত্রদের হাতে অস্ত্র তুলে দিয়েছেন।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *