Monday, January 20

‘স্টার অন দ্য হলিউড ওয়াক অফ ফেম’ সম্মাননা পেলেন লিন্ডা কার্টার



তিনি ‘ওয়ান্ডার ওম্যান।’ সারাবিশ্বের কাছে তিনি এ নামেই পরিচিত। ১৯৭০ সালে টেলিভিশন সিরিজে ওয়ান্ডার ওম্যান চরিত্রে অভিনয় করেন লিন্ডা। নতুন খবর হলো ‘স্টার অন দ্য হলিউড ওয়াক অফ ফেম’ সম্মাননায় ভূষিত হয়েছেন এই অভিনেত্রী। আজ তাঁকে এই সম্মাননা দেওয়া হয়।

সত্তরের দশকের আবেদনময়ী এই অভিনেত্রী বলেন, ‘অনেক বড় একটা সম্মান এটা। হয়তো এটা ওয়ান্ডার ওম্যানের জন্যই আমার প্রাপ্তি। জানিনা, নাও হতে পারে। তবে এই চরিত্র এবং আমি দীর্ঘ সময় মানুষের স্মৃতিতে বেঁচে থাকবো।’

৬৬ বছরের লিন্ডা বলেন, আমার সময়ে কোনো নারী অভিনেত্রী ছিল না, যারা এখন কোনোভাবেই চিন্তা করতে পারবে না যে কীভাবে দর্শকদের এটা ধরে রেখেছিল।

হলিউড নির্মাতা হার্ভে উইন্সটেইনের যৌন হয়রানির ঘটনার প্রতিবাদে সরব হয়েছিলেন লিন্ডা কার্টার। মি টু হ্যাশট্যাগ দিয়ে সোশ্যাল মিডিয়ায় সাড়া ফেলেছিলেন। যার ফলে ওই নির্মাতার ক্যারিয়ারে ধস নামে, এবং লিন্ডাকে আলোচনায় নিয়ে আসে।

লিন্ডা কার্টার ১৯৭৫ থেকে ১৯৭৯ এবিসি টেলিভিশন সিরিজে নায়িকার চরিত্রে অভিনয় করেন। পরে সিবিএসে যান। এই সম্মাননা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ২০১৭ সালের ওয়ান্ডার ওম্যানের পরিচালক প্যাটি জ্যানকিন্স।

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *