Saturday, January 25

২৩ জুন সংসদ নির্বাচন নিয়ে বিশেষ বার্তা দেবেন প্রধানমন্ত্রী



আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘বিশেষ বার্তা’ দেবেন বলে জানিয়েছেন আওয়ামী লীগ নেতারা। আগামী শনিবার দলের বিশেষ বর্ধিত সভায় এই বার্তা দেয়া হবে বলে জানিয়েছেন তারা। এ তথ্য নিশ্চিত করেছেন আওয়ামী লীগের উপ দপ্তর সম্পাদক বিপ্লব বডুয়া।

২৩ জুন আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী। ওই দিন সকাল ১১ টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে দলের নেতাদেরকে ডেকেছেন আওয়ামী লীগ সভাপতি। একইদিন রাজধানীর ২৩ বঙ্গবন্ধু এভিনিউতে দলটির কেন্দ্রীয় কার্যালয় উদ্বোধন করা হবে। বিশেষ সভা আহ্বানের এটিও আরেকটি উপলক্ষ।

এদিনের সভায় আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সকল নেতা, উপদেষ্টা পরিষদ, জাতীয় কমিটির সদস্য, সারাদেশের জেলা-উপজেলার সভাপতি, সাধারণ সম্পাদক, সব সংসদ সদস্য ও দলের সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের সভাপতি সাধারণ সম্পাদকদেরকে উপস্থিতি নিশ্চিত করতে বলা হয়েছে কেন্দ্রীয় নেতাদের।

বিপ্লব বডুয়া জানান, সারাদেশে নেতাকর্মীদের বিশেষভাবে সতর্ক থাকা, জনসংযোগ অব্যাহত রাখা, ঘরে বসে না থেকে মাঠে-ময়দানে যাওয়া, সরকারের উন্নয়ন কর্মকাণ্ডগুলো বেশি করে প্রচারে করতে সারাদেশের নেতাদের এই সভায় নির্দেশ দেওয়া হবে বলে জানা গেছে।

সাধারণত এ ধরনের সভায় বড় কোনও সিদ্ধান্ত নেওয়া হয়। এটি দলের সবচেয়ে গুরুত্বপূর্ণ ও ভারী সভা। আওয়ামী লীগের বর্তমান কমিটি নির্বাচিত হওয়ার পরে এটি দ্বিতীয় বিশেষ বর্ধিত সভা। এর আগে গত ২০ মে গণভবনে আরেকটি বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।’

শেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *